জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

মেরুদণ্ডহীন, সন্দেহপ্রবণ, মিথ্যেবাদী অনির্বাণ! নির্দোষ রাইয়ের সঙ্গে দুর্ব্যবহার করে দর্শকদের কটাক্ষের শিকার নায়ক

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠিঝোরা’ (Mithijhora)। শুরুতে টিআরপি (Trp) না থাকলেও, ইদানীং টানা বেশ কয়েক সপ্তাহ স্লট লিড করছে তিন বোনের গল্প। প্রথম সপ্তাহে টিআরপি তালিকার প্রথম পাঁচে জায়গা করতে সক্ষম হয়েছিল এই মেগা। কারণ ধারাবাহিকের গল্পে মূল চরিত্রে কাস্ট করা হয়েছিল টেলিভিশন দুনিয়ার প্রথম সারির বেশ কয়েকজন অভিনেত্রীকে। দেবাদৃতা ও আরাত্রিকা জুটি সাড়া ফেলেছিল দর্শকমহলে।

যদিও বর্তমানে টিআরপি তালিকায় বদলেছে মিঠিঝোরার অবস্থান। গল্প অনুযায়ী, মূল নায়িকা রাইপূর্ণার বিয়ে হয়েছে তার অফিসের বস অনির্বাণের সঙ্গে। তবে শুরুর দিনেই বৈবাহিক জীবন ভেঙে চুরমার হয়ে যায় রাই-অনির্বাণের। নেপথ্যে কারণ? রাই ও তার প্রাক্তন প্রেমিকের বিকৃত ছবি।

WhatsApp Image 2024 07 27 at 5.51.50 PM

কে এতবড় সর্বনাশ করলো রাইয়ের? প্রথমেই সকলের সন্দেহ গিয়ে পড়ে রাইয়ের প্রাক্তন প্রেমিক শৌর্য্যর উপর। প্রতিহিংসার বশবর্তী হয়ে এহেন পদক্ষেপ নিয়েছে সে? তবে সময়ের সঙ্গে সঙ্গে সত্যিটা সামনে এসেছে। শৌর্য্যর তৎপরতায় প্রমাণ হয়েছে রাই ও তার ছবিগুলি বিকৃত করেছিল, রাইয়ের নিজের বোন নীলু।

যদিও প্রথমে রাই ও শৌর্য্যর বিকৃত ছবি দেখে রাইকেই ভুল বুঝেছিল অনির্বাণ। যারপরনাই খারাপ ব্যবহার করে ফেলেছে সে। পরিবারের সকলে মিলে রাইয়ের সঙ্গে দুর্ব্যবহার শুরু করে। নির্দোষ ও অসহায় রাইয়ের প্রতি পরিবারের সকলের বিরূপ মনোভাব দেখে অনির্বাণের উপর চটেছেন দর্শকমহল। সমাজমাধ্যম মারফত ক্ষোভ উগরে দিয়েছেন তারা।

কী লিখছেন ধারাবাহিক প্রেমীরা?

এক নেটিজেন প্রশ্ন তুলেছেন,’রাইকে এতটা খারাপ মেয়ে ভেবে, অনির্বাণ কাজটা একদম ঠিক করল না, অনির্বাণ কি কাজটা ঠিক করল, আপনাদের কি মনে হয়?’ অন্য এক নেটিজেন লিখছেন,’আরে অনির্বাণ তো মেরুদণ্ডহীন, সন্দেহপ্রবণ, মিথ্যেবাদী ব্যক্তি। ওর কাছে এর চাইতে বেশি কী আশা করার যায়?’ অন্য একজন লিখছেন,’অনির্বাণকে সুস্থ মানুষ ভাবা ভুল হবে।’

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।