জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

মানসিক যন্ত্রণায় জেরবার হয়ে আত্মহত্যার পথ বেছে নিল রাই! নতুন রূপে ফিরবে ধারাবাহিকের ট্র্যাকে?

তিনবোনের গল্প নিয়ে শুরু হয়েছিল মিঠিঝোরা (Mithijhora)জি বাংলার (Zee Bangla) ধারাবাহিকটি এক সময়ে টিআরপিতে (Trp) ভাল ফল করতে পারতো না। ইদানীং রীতিমতো স্লট লিড করছে এই মেগা। ট্র্যাকে এসেছে বেশ কিছু পরিবর্তন। ট্র্যাকে চলছে টান টান পর্ব। সব মিলিয়ে জমে উঠেছে মিঠিঝোরা।

দর্শকদের আগ্রহ জন্মেছে ধারাবাহিকের ট্র্যাকে। মূল নায়িকা অর্থাৎ, তিনবোনের বড় বোন রাইয়ের জীবনটা বর্তমানে টালমাটাল। নিজের বোন নীলুই রাইয়ের এহেন অবস্থার জন্য দায়ী। নীলুর জীবনের বর্তমান পরিস্থিতির জন্য রাইকেই দায়ী করে সে। নীলুর মনে চলছে প্রতিশোধ স্পৃহা।

মিঠিঝোরা’র আগাম পর্ব ফাঁস

ধারাবাহিকের গল্প অনুযায়ী, সম্ভবত মারা যাবে রাই। বাবাকে হারিয়ে, ভালোবাসার মানুষকে মেজবোনের হাতে তুলে দিয়েও, দ্বিতীয়বার নিজের জীবন শুরু করার কথা ভেবেছিল রাইপূর্ণা। তবে বাঁধ সাধলো নীলু। রাইকে নতুন শুরু করতে দিলো না সে। পরিবারের বঞ্চনা উপেক্ষা করেও, অনির্বাণের সঙ্গে ঘর বাঁধার স্বপ্ন দেখেছিল রাই।

তবে বিয়ের দিন রাতে শৌর্য্য ও রাইয়ের বিকৃত ছবি অনির্বাণকে দেখিয়ে দেয় নীলু। এতেই ভুল বোঝাবুঝি সৃষ্টি হয় অনির্বাণ ও রাইয়ের মধ্যে। রাইয়ের সঙ্গে খারাপ ব্যবহার শুরু করে অনির্বাণ। সম্পর্কের তিক্ততা তুঙ্গে। অনির্বাণের বাড়ির সকলে আঙুল তোলে রাইয়ের দিকে।

মানসিক অস্বস্তিতে জেরবার হয়ে রাই সিদ্ধান্ত নেয় নিজেকে শেষ করার। গল্প অনুযায়ী, হয়ত মারা যাবে রাই। আর খবর শুনে কেঁদে ফেলবে শৌর্য্য। মাঝ রাস্তায় হাঁটু গেড়ে বসে পড়বে সে। তবে কী রাইয়ের প্রতি দুর্বলতা তার রয়ে গিয়েছিল? এরপর কী আরও বেশি নীলুকে ঘৃণা করবে সে? নাকি ধারাবাহিকে নতুন রূপে ফিরবে রাই? উত্তর মিলবে ধারাবাহিকের আসন্ন পর্বে।

Piya Chanda