জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

এমন প্রেমিক যে কোন‌ও মেয়ের অলঙ্কার! দূরে থেকেও রাইয়ের প্রতি নিজের ভালোবাসা প্রমাণ করলো শৌর্য্য

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠিঝোরা’ (Mithijhora)-র গল্প অনুসারে নায়ক শৌর্য্যের প্রতি নিষ্ঠুর হয়েছে নায়িকা রাই।‌ বিয়ের মন্ডপে না চাইতেও বাধ্য হয়ে নিজ ভালোবাসাকে ফিরিয়ে দেয় রাইপূর্ণা। বোনের সঙ্গে প্রেমিকের বিয়ে দেয় সে। কিন্তু শৌর্য্য এক মুহূর্তের জন্যও ভুলতে পারেনি রাইকে।

নিজের ভালোবাসায় বিজয়ী শৌর্য্য!

ধারাবাহিকের গল্পে দেখা যায় শৌর্য্যকে ভুলে নতুন করে বিয়ের পিঁড়িতে বসে নায়িকা রাই। কিন্তু তাঁর ফুলশয্যার রাতে নীলাঞ্জনা শৌর্য্য-রাইয়ের ঘনিষ্ঠ ছবি অনির্বাণের বাড়িতে পাঠায়। যা দেখে এক মুহূর্তে ভেঙে যায় রাইয়ের প্রতি অনির্বাণের ভালোবাসা। মুহূর্তে নায়িকাকে ভুল বোঝে সে। মিথ্যে কলঙ্কের দাগ নিয়েই সংসার ছাড়ে রাই।

রাগে, দুঃখে, অভিমানে শৌর্য্যের দিকে আঙুল তুলে তাঁকেই প্রধান দোষী বানায়। একবারের জন্যেও রাইয়ের মনে হয় না এহেন নিচ কাজ শৌর্য্য করতে পারে না। যদিও এই কলঙ্কের ভাগীদার শৌর্য্য নিজেও!

image 9

শৌর্য্য মনে মনে ঠিক করে নেয় যেমন করেই হোক না কেন আসল দোষীকে সে সামনে আনবে। আর তাই সে নীলুকে বাড়ি নিয়ে যায়। মদ্যপ অবস্থায় নীলু সমস্ত কথা স্বীকার করে নেয়। আর সেই কথার প্রমাণ অনির্বাণের সামনে ধরে শৌর্য্য। শৌর্য্যের অডিও রেকর্ডিং শুনে ভুল ভাঙ্গে অনির।

ধারাবাহিকে শৌর্য্যের এই ভূমিকা দেখে দর্শকদের কথায়। ‌ আসল নায়ক সে। অনির্বাণ নয়। কারণ আর যাই হোক না কেন নিমেষে যেভাবে রাইকে সে ভুল বুঝেছে, সেখানে দর্শকদের ভরসা হারিয়েছে অনির্বাণ চরিত্রটির ওপর থেকে। বরং সকলের কথায়, নিজের ভালোবাসাকে এভাবেই প্রমাণ করলো শৌর্য্য।

image 11
Piya Chanda