জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

বড় খবর! টিআরপি পশ্চাদগামী, স্লট হাত ছাড়া! জগদ্ধাত্রীর পর এবার বন্ধের মুখে জি বাংলার এই জনপ্রিয় ধারাবাহিক

বর্তমান সময়ে দাঁড়িয়ে বাংলা ধারাবাহিকগুলির (Bengali Serial) ক্ষেত্রে টিআরপি (Trp) একটি গুরুত্বপূর্ণ মাধ্যম। ধারাবাহিক নিয়ে দর্শকদের আগ্রহ থাকলেই তড়তড়িয়ে বাড়ছে রেটিং। টিআরপি তালিকার প্রথম পাঁচ স্থান এখন নির্মাতাদের প্রধান লক্ষ্য। তার কম হলেই ভ্রূকুটি দিচ্ছে চ্যানেল।

ধারাবাহিকের ট্র্যাকে দর্শকদের আগ্রহ ধরে রাখতে তাই এসে চলেছে একের পর এক চমক। টান টান উত্তেজনায় ভরপুর প্রতিটা এপিসোড। কিন্তু এত কাঠখড় পুড়িয়েও শেষ রক্ষা হলো না জি বাংলার জনপ্রিয় ধারাবাহিকের। এবার বন্ধের মুখে জি বাংলার অন্যতম একটি ধারাবাহিক।

WhatsApp Image 2024 08 01 at 11.39.51 AM

টলিপাড়া সূত্রে খবর, এবার নাকি বিদায় ঘণ্টা বাজতে চলেছে জি বাংলার জনপ্ৰিয় ধারাবাহিক ‘মিঠিঝোরা’র (Mithijhora)। শেষের পথে তিন বোনের গল্প। গল্পের নায়িকা রাই ফিরে এসেছে। যে মৃতদেহ উদ্ধার হয়েছিল তা রাইয়ের নয়। রাই ফিরে এসে অনির্বাণকে বাঁচিয়েছে। এদিকে, নীলুর মুখোশ বাড়ির সকলের সামনে টেনে খুলেছে শৌর্য্য।

শেষের পথে জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠিঝোরা’

টলিপাড়া সূত্রে খবর, চলতি অগস্টেই ইতি টানছে অনেকের প্রিয় ধারাবাহিক মিঠিঝোরা। ধারাবাহিকটি শুরু থেকেই অনলাইনে জনপ্রিয়। মাত্র ১০ বারই স্লট লিড করেছিল। কিন্তু সম্প্রতি অর্গ্যানিকের নতুন ধারাবাহিককে জায়গা দিতে শেষ হচ্ছে মিঠিঝোরা। যে ধারাবাহিকে লিড হিসেবে থাকবেন অরুণিমা, মৈনাক এবং অনিন্দ্য। স্টুডিও সূত্রে খবর, বাজেট বেশি হওয়া সত্ত্বেও কখনও ৫+ না পাওয়ার কারণে শেষ করে দেওয়া হচ্ছে এই ধারাবাহিক।

ধারাবাহিকের গল্পের লেখিকা লীনা গাঙ্গুলির কথা অনুসারে, রাই-অনির্বাণ, নীলু-শৌর্য্য এবং সার্থক-স্রোতের মিল দিয়ে এই মাসেই শেষ হচ্ছে ধারাবাহিকটি। তবে শুধু মিঠিঝোরা নয়। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়ার কাছে প্রথম ৫ মাস ধরে স্লট হারিয়ে এবং বর্তমানেও স্লট না পাওয়ায়, ৪+ রেটিং নিয়ে অকালে শেষ হয়ে যাচ্ছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।