জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

আবার সময় বদল হল জি বাংলার ‘অমর সঙ্গী’ ধারাবাহিকের! কবে থেকে দেখা যাবে মেগা?

টেলিভিশনের (Television) পর্দায় আসছে একের পর এক নতুন ধারাবাহিক। গত কয়েক মাসে জি বাংলা (Zee Bangla) এবং স্টার জলসায় (Star Jalsha) লাইন দিয়ে নতুন সিরিয়াল এসেছে। আর শেষ হয়েছে তুলনামূলকভাবে ভালো ফল করতে না পারা সিরিয়ালগুলি। বর্তমানে নতুন একটি মেগা সিরিয়ালের প্রোমো দেখিয়েছে জি বাংলা। ‌এই ধারাবাহিকের নাম ‘অমর সঙ্গী’।

কবে থেকে আসছে ‘অমর সঙ্গী’ ধারাবাহিক?

নতুন এই ধারাবাহিকে জুটি বেঁধেছেন অভিনেতা নীল ভট্টাচার্য এবং অভিনেত্রী শ্যামোপ্তি মুদলি। মাখো মাখো প্রেমের গল্পে ভাসাতে আসছে জুটি। কিন্তু নতুন ধারাবাহিকের প্রথম ঝলক দেখার পর থেকেই দর্শক মনে প্রশ্ন, কবে থেকে আসছে নতুন মেগা? কখন দেখানো হবে এটি?

সাধারণত কোন নতুন ধারাবাহিক এলে আগের কোন একটি সিরিয়ালের স্লট দখল করে। ‘অমর সঙ্গীর’ ক্ষেত্রেও কি তাই হবে? নাকি সম্পূর্ণ এক আলাদা সময়ে আরম্ভ হবে নতুন ধারাবাহিকটি? নিঃসন্দেহে এই ধারাবাহিক নিয়ে দর্শক মহলে উদ্দীপনা রয়েছে। সবাই অপেক্ষা করে আছেন কবে দেখানো হবে প্রেমের গল্পটি।

কিছুদিন আগেই জি বাংলার তরফে জানানো হয় ২ আগস্ট দুপুর আড়াইটে থেকে দেখানো হবে ‘অমর সঙ্গী’ ধারাবাহিকটি। অর্থাৎ সন্ধ্যার স্লটে নয়, দুপুরের স্লটে দেখানো হবে মেগা সিরিয়াল। যদিও আবার সময় বদল করল জি বাংলা। আগের কথা মতো নয় নতুন সময়ে দেখা যাবে ‘অমর সঙ্গী’।

জানা যাচ্ছে, আগামী ১২ আগস্ট থেকে দুপুর আড়াইটা থেকে জি বাংলায় দেখানো হবে নতুন মেগা সিরিয়ালটি। অর্থাৎ দুপুরের টেলিভিশনে প্রেমের গল্প শোনাতে আসবেন নীল ও শ্যামোপ্তি। সকলের অপেক্ষা এই ধারাবাহিক নিয়ে। আপনিও বুঝি অপেক্ষায় আছেন? তাহলে চোখ রাখুন টেলিভিশনের পর্দায়।

Piya Chanda