জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

জবর কাণ্ড! হসপিটালে পিৎজা খেতে গিয়ে ফুলকির হাতে ধরা পড়ল শালিনী! কি হবে এবার কুটনীর?

জি বাংলা ( Zee Bangla) ধারাবাহিকে ‘ফুলকি’ Fulki চলছে জমজমাট পর্ব। আজকের পর্বে দেখা যাবে, রোহিতার ফুলকি জগিং করে বাড়ি ফিরছে। এর মধ্যেই রোহিত তখন বলে ফুলকি আমি শালিনীর খোঁজ নিয়ে আসছি। অন্যদিকে ঈশিতা ও শালিনী নিচে নেমে এসেছিল, ফুলকি আর রোহিত কে দেখে তাড়াতাড়ি করে লুকিয়ে পড়ে। শালীনীয় ঈশিতাকে দেখে রোহিত চমকে যায়, রোহিত জিজ্ঞেস করে তোমরা দুজনে এখানে কি করছো! শালিনী বলে বন্ধু তুমি খুব পচা! আমি আর তোমার সাথে কথা বলবো না!

‘ ফুলকি’ আজকের এপিসোড ০৩ আগস্ট, Fulki Today Episode 03 August

ঈশিতা রোহিতকে বলে শালিনী এই সমস্ত মেন্টাল ট্রমা গুলো নিতে পারছেনা। শালিনীর অবস্থা আরও খারাপ হয়ে গেছে। শালিনীকে নিয়ে ডক্টরের কাছে যায় রোহিত। রোহিত ফুলকি কে বলে, শালিনীর ব্যাপারে এই যে সমস্ত ভিডিওটা দেখানো হয়েছে ভিডিও দেখে ওকে যে মিডিয়া থেকে ছি ছি করছে ওর মনটা একদমই ভালো নেই!

ফুলকি এখনও নাকি বুঝতে পারেনি শালিনী অভিনয় করছে! ঠিক তখনি কমলিকা বসুকে নিয়ে হাজির হয়েছিল ফুলকি। শালিনী বলে, তার এই নাটকটা আর ঠিক কত দিন চালিয়ে যেতে হবে। তবে শালিনী চাইনা আর এই নাটকটা বেশি দিন চালাতে। রুদ্র বলে,তার আগেই আমি সব প্ল্যান করে নেব শালিনী। রোহিতার ফুলকিকে কিভাবে আলাদা করতে হয় সেটা আমার খুব ভালো করেই জানা আছে।

ঈশিতা শালিনীকে বলে, চলো ডক্টরের কাছে যেতে হবে। ফুলকি মনে মনে ভাবে, যে মেয়েটার কোন হুশ নেই কাউকে চিনতে পর্যন্ত পারছে না সে তার সমস্ত ভিডিও দেখে এরকম ভাবে রিয়েক্ট করছে ব্যাপারটা রোহিতকে বলতেও পারবেনা ফুলকি, পুরোটাই নিজের মধ্যে রাখতে হবে ফুলকি কে। ফুলকি কে আগে প্রমাণ খুঁজতে হবে তারপরই সে প্রমাণ করতে পারবে।

অন্যদিকে শালিনী ডক্টরের কাছে গিয়ে বলে , আপনাদের এখানে ভালো-মন্দ খাবার আছে! আমার জন্য তাহলে নিয়ে আসুন। ডাক্তার রিসেপসনিস্ট কে বলে কাউকে দিয়ে একটু খাওয়া নিয়ে এসো ঈশিতা বলে পিৎজা হলেই হবে শালিনীর। রোহিত ও ফুলকি হাজির হয়েছে ডাক্তার বাবুর কাছে। ফুলকি এসেছে শালিনী বুঝতে পেরেই পিৎজার প্যাকেট টা ফেলে দেয় অন্যদিকে রুদ্র লুকিয়ে পড়েছে পর্দার পিছনে। ফুলকি বুঝা যায় যে শালিনী পিৎজা খাচ্ছিল। এবার কি হবে শালিনীর!

TollyTales NewsDesk