জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

কেন আচমকা শেষ হচ্ছে মিঠিঝোরা? শেষমেষ কী মিল হবে রাই অনির্বাণের? নাকি রাইয়ের জীবনে এন্ট্রি নেবে শৌর্য্য?

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরা (Mithijhora)। শুরুর থেকেই রাইপূর্ণা, নীলাঞ্জনা, স্রোতস্বিনী-তিন বোনের জীবনের টক-ঝাল, মিষ্টি কাহিনী মন জয় করে নিয়েছিল দর্শকদের। তবে যত সময় এগিয়েছে ততই বেড়েছে ধারাবাহিকের জনপ্রিয়তা। পর্দায় রাইপূর্ণার এবং অনির্বাণ অর্থাৎ আরাত্রিকা মাইতি (Aratrika Maity) এবং সুমন দের (Suman Dey) রসায়ন ভীষণ পছন্দ করছেন দর্শকরা। পাশাপাশি স্রোত এবং সার্থক স্যারের কেমিস্ট্রিও মন ছুঁয়ে যাচ্ছে দর্শকদের।

শৌর্য্যর সঙ্গে নীলুর বিয়ে হয়ে যাওয়ার পর থেকেই রাইয়ের জীবনে যে শূন্যতা তৈরি হয়েছিল সেটাকেই ভরিয়ে দিয়েছে অনির্বাণ। রাইয়ের সুমিষ্ট ব্যবহার, কথাবার্তা মন জয় করে নিয়েছে অনির্বাণের। সম্প্রতি সমস্ত ঝড় ঝাপটা পেরিয়ে অবশেষে একে অপরের হাত ধরেছে রাই ও অনির্বাণ। অঙ্গীকার বদ্ধ হয়েছে সাত জন্ম একে অপরের পাশে থাকার। তবে তারপরই শুরু হয় নতুন সমস্যা। নীলুর পাঠানোর ছবি বদলে দেয় সব কিছু। রাইয়ের নামে মিথ্যে অপবাদ দেয় সে। অনির্বাণের বাড়িতে অপমানিত হয়ে ফিরে আসে রাই। তবে মেয়েকে এই পরিস্থিতিতে দেখেও তার দিকে মুখ ফিরিয়ে নিয়েছেন নন্দিতা ও রাইয়ের দাদা।

Mithijhora, Zee Bangal, Bengali Serial, মিঠিঝোরা, বাংলা সিরিয়াল, জি বাংলা

বাধ্য হয়েই অনির্বাণের পাঠানো ডিভোর্স পেপারে সই করে ব্যাগ গুছিয়ে বাড়ির থেকে বেরিয়ে যায় রাই। এদিকে অনির্বাণের অফিসে গিয়ে প্রমাণ সহ নীলুর সত্যিটা সকলের সামনে নিয়ে আসে শৌর্য্য। সবটা জানতে পেরে রাইয়ের কাছে ছুটে আসে অনির্বাণ। তবে তখনই রাইয়ের আত্মহ’ত্যার খবর কানে আসে তার, ভেঙে পড়েছিল অনির্বাণ। যদিও বর্তমানে ধারাবাহিকে দেখা গেছে রাই ফিরে এসেছে। এরপরই হয়ত ধীরে ধীরে ফের অনির্বাণ মন জয় করে নেবে রাইয়ের।

জমে উঠেছে স্রোত এবং সার্থকের প্রেম

অন্যদিকে পর্দায় জমে উঠেছে স্রোত এবং সার্থকের গল্প। রাগী, বদমেজাজি সার্থক স্যারের সঙ্গে স্রোতের সম্পর্কেও এখনও রয়েছে টালমাটাল পরিস্থিতিতে। শুরুর থেকেই যে মানুষটাকে স্রোতে একবারেই পছন্দ করে না ধীরে ধীরে সেই মানুষটাই প্রতি মায়া জন্মাচ্ছে তার। অন্যদিকে স্রোতের প্রতি নিজের অজান্তেই দুর্বল হয়ে পড়ছে সার্থক। যদিও সার্থকের বাবা চাইছেন, স্রোতের সঙ্গেই বিয়ে হোক সার্থকের। জানা যাচ্ছে খুব শীগ্রই হয়ত বিয়ের পিঁড়িতে বসবেন এই দুই যুগলও।

তবে কি এবার এই দুই জুটির মিল দেখিয়েই শেষ হয়ে যাবে ধারাবাহিকটি! না না, এখনওই শেষ হচ্ছে না আপনাদের এই প্রতি ধারাবাহিক বরং ধারাবাহিকে আসতে চলেছে আরও অনেক নতুন চমক। আসলে ধারাবাহিকের এই দুই যুগল নিজেদের সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন একটি ভিডিও। জনপ্রিয় গান, মেরে মেহেবুব মেরে সানাম। গানে একসঙ্গে মেকআপ রুমে রীল বানিয়েছেন অভিনেত্রী রাই অনির্বাণ এবং স্রোত আর সার্থক। আর সেই ভিডিওই বর্তমানে সামাজিক মাধ্যমে ভাইরাল।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।