জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

বিউটি পার্লারে রাত কাটানো থেকে শহরের বহুতলে নিজের উপার্জনে স্বপ্নের ফ্ল্যাট! অনুপ্রেরণার অপর নাম সুমন দে

ধারাবাহিক ‘মিঠিঝোরা’ বন্ধের গুঞ্জনের মাঝে নতুন বাড়িতে গৃহপ্রবেশ করলেন ধারাবাহিকের নায়ক ‘অনির্বাণ’ ওরফে সুমন দে। গত মাসেই তিনি এই নতুন ফ্ল্যাটটি কিনেছিলেন। তবে, কিছুদিন আগে নতুন বাসস্থানে বসবাস শুরু করেছেন তিনি। নতুন ফ্ল্যাটে ওঠার আগে, সুমন দে গৃহপ্রবেশের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন।

অভিনেতা সোশ্যাল মিডিয়ার শেয়ার করা ভিডিওতে দেখা যায়, পুরোহিতরা যজ্ঞ ও পুজোর আয়োজনে ব্যস্ত। সাদা পাথরের আসনে দেবতাকে বসিয়ে, মন্ত্রপাঠ করে পুজো সম্পন্ন হয়। সেই পুজোতে অংশগ্রহণ করতে দেখা যায় সুমন দে-কে, সঙ্গে ছিলেন তার বাবা-মা ও পরিবারের অন্যান্য সদস্যরাও।

WhatsApp Image 2024 08 03 at 3.13.52 PM

নতুন বাসস্থান নিয়ে কথা বলতে গিয়ে সুমন দে বলেন, “স্বপ্ন ছিল একদিন কলকাতা শহরকে আমি উপর থেকে দেখব, আজ সেই স্বপ্ন পূরণ হলো।” উল্লেখ্য, সুমন দে-র এই বিলাসবহুল ফ্ল্যাটটি ১১ তলার উপরে অবস্থিত।

বহু দর্শক হয়তো জানেন না যে, সুমন দে আসলে শিলিগুড়ির বাসিন্দা। শিলিগুড়িতে তাদের একটি বড় বাড়ি রয়েছে। বেঙ্গালুরুতে পড়াশোনা শেষ করে তিনি মুম্বই যান, অভিনেতা হওয়ার উদ্দেশ্যে। সেখানে থাকতে গিয়ে বিভিন্ন কাজ করেন, কখনও চাকরি, কখনও জিম ট্রেনার। আবার কখনও থেকেছেন বন্ধ পার্লারে।পরে মায়ের পরামর্শে তিনি কলকাতায় ফিরে আসেন।

WhatsApp Image 2024 08 03 at 3.13.59 PM

কলকাতায় ফিরে প্রথমে বেশ কিছু কষ্টের মধ্যে দিয়ে যেতে হয়, অনেক অডিশন দেওয়ার পরেও কাজ মেলে না। ছোট্ট এক কামরার ঘরে রান্নাঘর, বসার ঘর সব মিলিয়ে কষ্টে দিন কাটান তিনি। কখনও বন্ধ পার্লারে থেকেও কাটাতে হয়েছে। তবে এতদিনের কষ্টের পর অবশেষে নিজের স্বপ্ন পূরণ করতে পেরেছেন তিনি।

আরও পড়ুন: শ্যামলীর চরিত্রে মানাচ্ছে না শ্বেতাকে, কটাক্ষ দর্শকদের! মূল নায়িকার মুখবদলের দাবি নেটিজেনদের!

এক সাক্ষাৎকারে সুমন দে জানান, তার নতুন ফ্ল্যাটটি বেশ বড়, ১৬৫০ স্কোয়ার ফিটের এবং এটি ১১ তলার উপরে অবস্থিত। চারিদিক খোলা। তিনি বলেন, “একদিন স্বপ্ন পূরণ করব, বাড়ি কিনব জানতাম, তবে এত বড় ফ্ল্যাট হবে তা কখনও ভাবিনি।” ফ্ল্যাটটি দেখে তার বাবার চোখে জল এসে যায়। তিনি মনে করেছেন, তার ছেলের পরিশ্রম সার্থক হয়েছে। সুমন দে আরও জানান, এই ফ্ল্যাটটি তিনি সম্পূর্ণ নিজের চেষ্টায় কিনেছেন, বাব-মা বা অন্য কারও কাছ থেকে এক টাকাও নেননি।

TollyTales NewsDesk