জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

অবিশ্বাসীর সঙ্গে ঘর করব না! অনির্বাণের সঙ্গে সম্পর্ক শেষ করল রাই! বিরাট চমক মিঠিঝোরায়

জি বাংলার ( Zee Bangla) পর্দায় সম্প্রচারিত অত্যন্ত জনপ্রিয় একটি মেগা সিরিয়াল হলো ‘মিঠিঝোড়া’ (Mithijhora)। এই মুহূর্তে এই ধারাবাহিকটি টিআরপি তালিকায় প্রথম পাঁচে না থাকলেও ওটিটি প্লাটফর্মে এই ধারাবাহিকটির জনপ্রিয়তা কিন্তু আকাশছোঁয়া।

কিন্তু সেই দাবি উড়িয়ে দিয়েছে এই সিরিয়ালের গোটা টিম। শৌর্য্যের বুদ্ধিতেই ধারাবাহিকে পর্দা ফাঁস হয়েছে নীলুর। আর তাতেই বেজায় খুশি দর্শকরাও। অন্যদিকে অনির্বাণের (Anirban) ওপর রেগে লাল দর্শকেরা। তবে আগামীদিনের ‘মিঠিঝোড়ায় আসছে আরও নতুন চমক।

মিঠিঝোড়া পর্ব ৫ আগস্ট Mithijhora Today Episode 5 August

আজকের পর্বে দেখা যাবে, অনির্বাণ রাইয়ের কাছে যায় আর বলে,’আমি অন্যায় করেছি কিন্তু তুমি এইভাবে আমাকে দূরে সরিয়ে দেবে রাই’! রাই বলে, ‘আমি তো তোমায় দূরে ঠেলে দিতে চাইনি যখন আমি তোমাকে বারবার বলেছিলাম সত্যি কথা , তবে তুমি কি শুনেছিলে আমার কথা উল্টে আমার ওপর রাগ করেছিলে আমাকে কষ্ট দিয়েছিলে, সেদিনের কথা গুলো আমি কিন্তু ভুলে যাইনি অনির্বাণ’।

image 11

রাইকি অনির্বাণকে শেষ সুযোগও দেবে না! কি করবে এবার অনির্বাণ!

অনির্বাণ প্রত্যেকবার রাইকে ভুল বুঝেছে, প্রথম যখন ভুল বুঝেছিল তখন স্রোত তার ভুল ভাঙিয়েছিল। তারপরও বহুবার রাইকে ভুল বুঝেছে অনির্বাণ তবুও রাই তাকে ক্ষমা করেছে। কিন্তু এখন রাই আর ক্ষমা করতে পারছে না অনিবারকে। তবে অনির্বাণ হাল ছাড়বেনা রাইকে বাড়ি ফিরিয়ে নিয়ে যাবেই। সে রাইকে ছাড়া থাকতে পারছেনা ।

অন্যদিকে রাত্রে নীলুকে খেতে দেওয়া হয়, স্রোতকেও খেতে দেওয়া হয়। তবে স্রোত খাবারের থালা সরিয়ে দেয়। বউমনি তখন বলে, ‘স্রোত তুমি থালা সরিয়ে দিলে কেন’?তখন স্রোত বলে, ‘আমি যারতার সাথে খেতে বসতে পারব না বউমনি’। তখন স্রোতের দাদা অর্থাৎ বিক্রমও বলে, ‘আমারও খেতে ইচ্ছা করছে না আবার খাবারটাও ঘরে দিয়ে আসবে’।

Piya Chanda