জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

অনির্বাণকে কঠিন শর্ত দিল রাই! নীলু ফিরছে শৌর্য্যের ঘরে! স্রোতের সঙ্গে স্বার্থকের ‌মিলন পর্বের শুরু

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠিঝোরা’ (Mithijhora)। তিন বোনের জীবন কাহিনী এই ধারাবাহিক যেন বইছে নতুন স্রোতে। একদিকে রাইপূর্ণা অন্যদিকে নীলাঞ্জনা এবং স্রোতস্বিনী। হাজারো পরীক্ষা নিরীক্ষা পার করে নিজেদের ভীত আঁকড়ে বেঁচে থাকার লড়াই তিন বোনের। ধারাবাহিকের পর্বে দেখা যায় রাই-অনির কথোপকথনে অনির্বাণকে কঠিন শর্ত দিচ্ছে রাই।

মিঠিঝোরা’ আজকের পর্ব ৮ আগষ্ট এপিসোড | Mithijhora Today Episode 8th August

সবার থেকে ভালোবাসা না পেয়ে আলাদা হয়ে গিয়েছে রাই। নিজের শ্বশুরবাড়ি, সংসার এবং বাড়ির মানুষজনদের ছেড়ে হোস্টেলে থাকছে সে। এদিকে রাইকে ফেরানোর জন্য বারবার অনুরোধ করছে অনির্বাণ। ক্ষমা চাইছে রাইয়ের কাছে। সে জানে রাই আজও তাঁকে ভালোবাসে। একটা বিরাট অভিমানের পাহাড় দুজনকে আলাদা করে রেখেছে। তাই রাইকে ফেরানোর জন্য যা করতে হয় সবটাই করবে অনির্বাণ।

গত পর্বে দেখা যায় রাইকে উপহার পাঠায় সে। কিন্তু সেই উপহার রাই ফিরিয়ে দেয়। বাড়িতে ফেরার পর শর্মীর মুখোমুখি হয় অনির্বান। আর গোটা ঘটনার জন্য অনির্বাণকে দোষ দিতে থাকে শর্মী। সে বলে, অনির্বাণ এখনো রাইকে চিনে উঠতে পারেনি। এইভাবে উপহার দিয়ে রাইকে ফিরিয়ে আনা যাবে না। শর্মীর কথা শুনে আরো ভেঙে পড়ে অনির্বাণ।

এরপর দেখা যায় রাইয়ের অফিস যাওয়ার পথে তাঁর পথ আটকে দাঁড়ায় অনির্বাণ। রাই তখন অনির্বাণকে বলে, মেয়েদের নিজের বাড়ি বলতে কিছুই হয় না। সারাটা জীবন তাদের এইটা ভাবতে ভাবতে কেটে যায়, কোন জায়গায় তাঁদের আসলে ঠাঁই হবে। ‌অনির্বাণ তখন বলে, রাই আমি তোমাকে আর কখনো এটা বুঝতে দেব না যে তোমার কোন নিজের বাড়ি নেই। অনির্বাণকে কঠিন শর্ত দেয় রাই। এদিকে নীলু ফিরে যাচ্ছে শৌর্য্যের ঘরে।

অন্যদিকে, স্রোতকে বাড়িতে ডাকার জন্য নিজের ছেলে স্বার্থকে জোরাজুরি করতে থাকেন তাঁর বাবা
তিনি দুজনকে এক করে দিতে চান। এদিকে সার্থক স্যার কিছুতেই প্রথম কে ডাকবেন না। অবশেষে সার্থকের মুখোমুখি হল স্রোত। তাহলে কি এবার নিজের বাড়িতে স্রোতকে আমন্ত্রণ জানাবে সার্থক?

TollyTales NewsDesk