জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

এবার খেলা হবে! ফুলকির অবস্থা দেখে চিন্তিত রোহিত! শালিনীকে উচিত শিক্ষা দিতে কোমর বাঁধছে ফুলকি!

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ফুলকি (Phulki)। শুধুই জনপ্রিয় নয়, ‘ফুলকি’ বেঙ্গল টপার। এই ধারাবাহিক প্রথম থেকেই সব দর্শকের মনে জায়গা করে নিয়েছে। আর এখন তো রীতিমত জমে উঠেছে মেগা সিরিয়ালটি। কারণ শালিনী ম্যাডামকে পাল্টা চাল দিতে এবার পাগল সেজেছে ফুলকি! চলছে জোরদার নাটক। কেউ কাউকে এক ইঞ্চি জমি ছাড়তে নারাজ।

ফুলকি’ আজকের পর্ব ১২ আগষ্ট এপিসোড | Phulki Today Episode 12th August

ধারাবাহিকের পর্বের শুরুতেই দেখা যায় ফুলকি এমন অদ্ভুত কান্ড করছে দেখে চিন্তিত হয়েছে রোহিত। আগের পর্বে দেখা গিয়েছে ফুলকির ভিটামিনের ওষুধের সঙ্গে পাগল হওয়ার ওষুধ বদলে দিয়েছে ‌শালিনী। গোটা বিষয়টি বুঝতে পেরেও দারুন প্ল্যান করেছে ফুলকি। পাগল হয়ে
পাগলের নাটক থামানোর! শালিনীকে উচিত শিক্ষা দেওয়ার। এই প্ল্যানে ফুলকির সঙ্গ দিয়েছে তমাল, পিয়াল, ধনু দিদি। ‌

শালিনীকে ঝাঁটা নিয়ে তাড়া করার পর এবার রোহিতের সামনে গিয়ে ফুলকি শালিনীর দিকে আঙুল তুলে বলে, “ওই দেখুন স্যার শাকচুন্নি!”শুধু রোহিত নয় ফুলকিকে নিয়ে চিন্তিত গোটা বাড়ি। জেঠুমনি, অরুণা, সবাই ভাবছে সুস্থ সবল মেয়েটা হঠাৎ করে এমন অস্বাভাবিক আচরণ করছে কেন! ফুলকি তাড়াতাড়ি সুস্থ হোক মনে প্রাণে চাইছে রোহিত।

এরই মাঝে নতুন প্ল্যান ফাঁদছে রুদ্র। যেমন করেই হোক না কেন ‌ফুলকিকে বাড়ির বাইরে বার করার ফন্দি আঁটছে সে। আর সেই প্ল্যান সম্পর্কে আঁচ করতে পারছে ফুলকি দাস। এদিকে অরুণা কান্না কাটি করতে শুরু করে। পারমিতা সামলায় তাঁকে। ফুলকি এই বাড়িতে বিয়ে করে আসার পর থেকে কত কিছুই না চোখের সামনে দেখেছে! তাই হয়ত মনে মনে ভেঙে পড়েছে সে! এই বলে কষ্ট পেতে থাকে অরুণা।

ফুলকি নতুন খেলায় ভালই মজেছে। ডাক্তার এলে তাঁকে ঘুমের ওষুধ দেয়। কিন্তু ফুলকি জিভের তলায় ওষুধ রেখে ডাক্তার চলে যেতেই সেই ওষুধ ফেলে দেয়। আর মনে মনে বলে, এইতো সবে খেলা শুরু। রুদ্র যেমন ফুলকিকে তাড়ানোর জন্য উঠেপড়ে লেগেছে, ঠিক তেমনভাবেই ফুলকি রুদ্র শালিনীর প্ল্যানের বারোটা বাজাতে কোমর বেঁধেছে। এখন দেখা যাক, শেষ পর্যন্ত ফুলকি জয়ী হয় কিনা।

TollyTales NewsDesk