জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

জি বাংলার নতুন ধারাবাহিকেরপ্রধান নায়কের মুখ বদল! বদলে কে এলেন? জানলে চমকাবেন

বাংলা টেলিভিশনে (Television) যেমন একের পর এক নতুন ধারাবাহিক (Bengali Serial) আসছে, ঠিক তেমন ভাবেই শেষ হচ্ছে আগের ধারাবাহিকগুলি। জি বাংলার আসন্ন সিরিয়ালে এবার প্রধান নায়ককে বদলানো হলো। আর সেই সূত্র ধরেই জানা যাচ্ছে, টেলিভিশনে কামব্যাক করছেন “এই পথ যদি না শেষ হয়” জুটি।

কিছু দিন আগেই জি বাংলায় শুরু হয়েছে দুটি ধারাবাহিক ‘অমর সঙ্গী’ (Amar Sangi) ও ‘কাজল নদীর জলে’ (Kajol Nodir Jole) এছাড়াও আরো এক ধারাবাহিক আছে লাইনে। যীশু সেনগুপ্ত প্রোডাকশন এর নতুন ধারাবাহিক, এই ধারাবাহিকের প্রধান চরিত্রে যাদের অভিনয় করার কথা ছিল শেষ মুহূর্তে শোনা যাচ্ছে তাতেও ঘটেছে বদল।

প্রধান চরিত্রে অভিনয় করার কথা ছিল অন্বেষা হাজরা ও নীলাঙ্কুর মুখোপাধ্যায়ের। কিন্তু এখন জানা যাচ্ছে, নায়কের চরিত্রে আর থাকছেন না নীলাঙ্কুর মুখোপাধ্যায়। তাঁকে নাকি বাদ দেওয়া হয়েছে। আর তার বদলে আসছেন জনপ্রিয় অভিনেতা ঋত্বিক মুখোপাধ্যায়। অর্থাৎ আবার ফিরতে চলেছে উর্মী-সাত্যকী জুটি। যা অনেকের কাছেই হবে খুশির খবর।

যীশু সেনগুপ্ত প্রোডাকশনের হাত ধরে আসতে চলেছে সকলেই প্রিয় ঋত্বিক-অন্বেষা জুটি। বহুদিন পর কামব্যাক করছে “এই পথ যদি না শেষ হয়” মেগার জনপ্রিয় কাপল! দর্শক মহলের উদ্দীপনা নতুন ধারাবাহিককে কেন্দ্র করে। এখন দেখা যাক কবে আসে ধারাবাহিকের প্রোমো।

TollyTales NewsDesk