জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

‘জগদ্ধাত্রীতে’ ধুন্ধুমার! উৎসবের কুকীর্তি মেহেন্দিকে জানালো মালা চ্যাটার্জি!

একসময়ের দীর্ঘদিন বেঙ্গল টপারের শিরোপা নিজের দখলে রেখেছিল জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় সিরিয়াল জগদ্ধাত্রী (Jagaddhatri)। বর্তমানে রেটিং চার্টে নম্বর কমে এলেও এতটুকু জনপ্রিয়তা কমেনি এই ধারাবাহিকের। বাংলা সিরিয়ালের পরকীয়া-কুটকচালি ছেড়ে গোয়েন্দা কাহিনীর উপর নির্ভর করে এই ধারাবাহিকের পথচলা শুরু হয়েছিল। অল্প সময়ের মধ্যেই দর্শকমনে স্থান করে নিয়েছিল এই ধারাবাহিক

‘জগদ্ধাত্রী’ আজকের পর্ব 13আগস্ট (Jagaddhatri Today Episode 13 August)

এদিন ধারাবাহিকে দেখা যায় উৎসব এর জন্য খাবার আনে তার কাকিমণি পোলাও মাংস যা দেখে, কৌশিকী তাকে না করলে সে তার কোনো কথা শোনে না উপরন্তু সিকিউরিটিকে বলে তাঁকে ডাকতে, কৌশিকী না করে দিলে কাকিমণি বলে সে তাঁকে সিকিউরিটিদের সামনে আপনার করছে। উৎসবকে না খাইয়ে তিনি খাবেন না। কৌশিকী অনুরোধ করে উৎসবকে ভালো হতে দিতে সে অফিস ক্যান্টিন থেকে খেয়ে নেবে তাকে চিন্তা করতে হবে না। ইতিমধ্যেই বৈদেহী ক্যান্টিনে ফোন করে জানিয়ে দেয় উৎসব থাকলে তাকে বলতে তার কাকিমণি আজ একসঙ্গে খাবার খাবে এই বলেই সে প্রস্থান করে ক্যান্টিন যাওয়ার জন্য। বৈদেহীকে অপমান করতে চায় না কৌশিকী কিন্তু তাঁকে উৎসবকেও ভালো করতে হবে তাই সে ।

এরমধ্যে অফিসে এসে উপস্থিত হয় জগদ্ধাত্রী আর কোচি পাত্র যাকে দেখে জগদ্ধাত্রী ছবি দেখিয়ে জিজ্ঞাসা করে বড়কে সে চিনতে পারছেন কিনা। সঙ্গে সঙ্গে কোচি পাত্র তাঁর কথা ঘটানোর চেষ্টা করলেই জগদ্ধাত্রী তাকে ধমক দেয়। ঝানুদা তাদের দেখে ছুটে এলে সে জানায় কোচি পাত্র তার বিবৃতি পরিবর্তন করছে। এরপরে সবাই তাকে চেপে ধরলেও সে মুখ খোলে না।

অন্যদিকে মালা চ্যাটার্জি ফোন করে মেহেদী কে জানায় তার উৎসবসিঁদুর সামলে রাখতে কারণ তার পরিচয় ফাঁস হলে মেহেদীর অস্তিত্ব মিটে যাবে না শুনে ভয় পায় মেহেন্দি। বৈদেহী তাকে বলে ভয় পেতে না একবার নাম্বার টার ডিটেলস দেখতে এর নাম আসে উৎসব মুখার্জির যা দেখে অবাক হয় যায় তারা।

আরও পড়ুন: মন্দার আর রোহিনী একে অপরকে ভালোবাসে! জানতে পেরে গেল অপরাজিতা! মন্দারকে বাড়ি থেকে বের করে দিল সে

উৎসব কে প্রশ্ন করলে সে কোনো উত্তর দিতে চায় না মেহেদীর। কিন্তু মেহেদী তাও তাকে জিজ্ঞাসা করে উৎসবের যে আরো একটা সিম আছে তা সে বলেনি কেনো? আর মালা চ্যাটার্জির ফোনের ঘটনা খুলনা জানায় সে। যা শুনে চিন্তায় পড়ে উৎসব। দেখায় বিষয় কে এর মালা চ্যাটার্জি? দেখতে হলে চোখ রাখতে হবে পর্দায়।

TollyTales NewsDesk