জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

ঘোর সংকটে কেরিয়ার! আইনি জটিলতায় ফেঁসে এবার কী ধারাবাহিক থেকে বিদায় ‘অনিকেত’ রণজয়ের?

অভিনেত্রী সোহিনীর‌ (Sohini Sarkar) বিয়ের পর থেকেই চর্চায় অভিনেতা রণজয় বিষ্ণু (Ranojoy Bishnu) প্রাক্তনের বিয়ের আগে তাঁর নামে ‘মিষ্টি’ কথা বলে বিশেষ জটিলতায় নায়ক। সংবাদমাধ্যমের তরফে ভিডিও সামনে আসতেই বিস্ফোরক মন্তব্য করেন অভিনেতার আরেক প্রাক্তন অভিনেত্রী সায়ন্তনী গুহ ঠাকুরতা। ‌তিনি স্পষ্ট জানান, প্রাক্তনের বিরুদ্ধে কুৎসা রটিয়েছেন রণজয়।

বিপাকে পড়লেন অভিনেতা রণজয় বিষ্ণু!

সায়ন্তনী জানান, সোহিনীর বিয়ে নিয়ে তিনি খুব খুশি। কিন্তু দুঃখের বিষয় সোহিনী ছিল রণজয়ের কাছে ‘সোনার ডিম পাড়া হাঁস’। কারণ রণজয় তাঁকে এটিএম কার্ডের মতোই ব্যবহার করতেন। শুধু তাই নয়, প্রয়োজন মতো যথেচ্ছ মূল্যবান জিনিস নিয়েছেন দুই অভিনেত্রীর থেকেই।

সোহিনী সরকার ও শোভন গঙ্গোপাধ্যায়ের বিয়ের পর এক সাক্ষাৎকারের নবদম্পতিকে শুভেচ্ছা জানান রণজয়। রণজয়ের শুভেচ্ছা শুনে নায়িকা বলেন “ক্যামেরার সামনে এসব বলার কি খুব প্রয়োজন ছিল? আমাকে সরাসরি ও বলতে পারতো”। অভিনেতার মধ্যেই ‘লোক দেখানো’ বিষয়টি বড্ড আছে! এমনটাই মত অভিনেতার দুই প্রাক্তনের। ‌

আরো পড়ুন: রাজপথ দখল করে নিলেন মেয়েরা! পাশে কোথাও কোথাও রইলেন টলিতারকারাও

অন্যদিকে, অভিনেতার বক্তব্য ছিল, তাঁর বিরুদ্ধে যে সকল অভিযোগ আনা হয়েছে তার পুরোটাই ভিত্তিহীন। আসলে বিশেষ কোনও উদ্দেশ্য নিয়ে এই ঘটনা ঘটানো হচ্ছে। তিনি এও বলেন, তাঁর উকিল ইতিমধ্যেই চিঠি দিয়ে উত্তর পাঠিয়েছেন। যা হবে পুরোটাই এবার যা হবে আইনি পথে হবে।

আইনি নোটিশ পেলেন রণজয় বিষ্ণু

এসব দেখে সায়ন্তনী ও সোহিনী রণজয়কে আইনি নোটিশ পাঠান। জানা যাচ্ছে, এক সপ্তাহ আগেই এই নোটিশ পেয়েছেন ‌অভিনেতা। এই আইনি নোটিসের বিষয়ে সায়ন্তনী আরো জানান, পুরো বিষয়টি আইনের পথে এগোবে। এর চেয়ে বেশি কিছু তিনি বলতে চান না”। অন্যদিকে অভিনেত্রী সোহিনী সরকারের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে সেদিক থেকে কোন উত্তর মেলেনি।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।