জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

জগদ্ধাত্রী কী পারবে মালা চ্যাটার্জির হাত থেকে মেহেন্দিকে রক্ষা করতে?

দীর্ঘদিন টিআরপি তালিকায় বাংলা সেরা ধারাবাহিকের তকমা বজায় রেখেছিল জি বাংলার (ZeeBangla) ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri)। কিন্তু, বেশ কয়েক সপ্তাহ ধরে অনেকটাই নম্বর কমেছে ধারাবাহিকের। আবার নিজের জায়গা ফিরে পেতে লড়াইয়ের ময়দানে নেমেছে জ্যাস স্যানাল। বর্তমান ট্র্যাক অনুযায়ী, মেহেন্দি নিজে বরণ করছে তার সতীনকে । উৎসবকে বাঁচাতেই মনে পাথর চাপিয়ে তার দ্বিতীয় বিয়েতে সায় দিয়েছে মেহেন্দি। কিন্তু, সব মুশকিলের আসান করলো জগদ্ধাত্রী। বোন মেহেন্দীকে তার অধিকার ফিরিয়ে দেওয়া এবার তার কাছে নয়া চ্যালেঞ্জ ।

জগদ্ধাত্রী আজকের পর্ব 17 আগস্ট (Jagaddhatri Today Episode 17th August)

এদিন ধারাবাহিকে দেখা যায় বৈদেহী মুখোপাধ্যায় মেহেন্দির অস্থিরতার কারণ জিজ্ঞাসা করলে মেহেন্দি জানায় সে কোনোভাবেই মেনে নিতে পারবে না উৎসবকে অন্য কেউ স্বামী হিসেবে দাবি করলে। বৈদেহী তাকে সান্ত্বনা দেওয়ার চেষ্টা করে চলে আর মেহেন্দি জানায় ফোনে সেই মেয়েটি জোর দিয়ে বলেছে আগের বিয়ে হয়ে থাকলে দ্বিতীয় বিয়েকে অবৈধ বলে।

অন্যদিকে মালা চ্যাটার্জির হাত থেকে মেহেন্দিকে বাঁচানোর পরিকল্পনা করতে থাকে জগদ্ধাত্রী (Jagaddhatri )। আর মেহেন্দি এই সমস্যার সমাধানের উপায় খুঁজতে থাকে। তাকে অস্থির দেখে সকলেই বলে ওঠে জগদ্ধাত্রী পারবে এক মাত্র তাকে উদ্ধার করতে। ইতিমধ্যে জগদ্ধাত্রী মালা চ্যাটার্জির কাছে যাওয়ার জন্য রওনা দেয় কিন্তু সেই সময়ে মালা চ্যাটার্জি মেহেদীকে ফোন করে আরো ভয় দেখাতে থাকে।

এর মধ্যে জগদ্ধাত্রী এসে উপস্থিত হয় মালা চ্যাটার্জির বাড়িতে এবং জানতে চায় সে কেনো এর শুরু করেছে। সঙ্গে জানিয়ে দেয় তার বোনের সংসার কোন ভাবেই সে ভাঙতে দেবে না। মালা চ্যাটার্জি জানায় জগদ্ধাত্রী তার সতীন হলে খেলা বেশি জমতো আর জগদ্ধাত্রী তাকে মারার হুমকি দেয়।মালা চ্যাটার্জি জানায় সে এবার পৌঁছবে মুখার্জী বাড়ি কারণ উৎসব তার সঙ্গে সম্পর্ক থাকাকালীন অন্য একজন কে বিয়ে করে সুখে সংসার কি করে করতে পারে সে উত্তর নিতে। জগদ্ধাত্রী তাকে আটকানোর জন্য তার সাজানো কেস এর বিবরণ শুনিয়ে দেয় ও জগদ্ধাত্রীর সঙ্গে বুজে শুনে ঝামেলায় জড়াতে সাবধান করে দেয়।

জগদ্ধাত্রী চলে গেলে মালা চ্যাটার্জি একজনকে ফোন করে তার কাজ উদ্ধার এর জন্য হুমকি দিতে থাকে। অন্যদিকে জগদ্ধাত্রী দেবুদার কাছে সাহায্য চাইতে যায়। দেবুদার রাজি হলে তাকে জিজ্ঞাসা করে মালা চ্যাটার্জির সঙ্গে উৎসবের সম্পর্কের কথা দেবুদা জানতো কিনা। দেবুদা জানায় সে সবটাই জানে এবং জানায় উৎসবের সঙ্গে অনেকবার মালা চ্যাটার্জি এই বাড়িতে এসেছেন কিন্তু এখন কি কারণে এই প্রশ্ন করা হচ্ছে আর জানিয়ে দেন কোনো ভাবেই সে এই বিষয়ে কথা বলবে না কারণ উৎসব তার কাছে অনেক প্রিয়।

TollyTales NewsDesk