জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

ফুলকির পরিকল্পনা সফল! পারমিতার সঙ্গে অংশুমানের বিয়ে দিতে রাজি হয়ে গেল জেঠুমনি

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘ফুলকি’ (Phulki)। বর্তমানে এই ধারাবাহিকের পর্ব আবর্তিত হচ্ছে শালিনীর অসুস্থতা ও পারমিতা অংশুমানের সম্পর্ককে কেন্দ্র করে। পারমিতার সঙ্গে অংশুমানকে এক করে দিতে বদ্ধপরিকর ফুলকি। যদিও বারংবার বাধা আসছে তাঁর পথে। অবশেষে পারমিতার দ্বিতীয় বিয়ে মেনে নিলেন জেঠুমনি।

‘ফুলকি’ আজকের পর্ব ২০ আগষ্ট এপিসোড | Phulki Today Episode 20th August

Phulki Rudra Zee Bangla

ধারাবাহিকের শুরুতেই দেখা যায় প্রচন্ড ঝড়বৃষ্টির মুখোমুখি হয়ে একটি বাড়িতে আশ্রয় নেয় পারমিতা ও অংশুমান। ভাঙাচোরা বাড়িটিতে কার্যত তুমুল সমস্যায় পড়ে তাঁরা। বৃষ্টির প্রকোপ বাড়তে থাকলে বাড়ির ভাঙ্গা অংশ অংশুমানের উপর এসে পড়ে, তার দ্বারা আহত হয় অংশুমান।

তাড়াতাড়ি রোহিতকে খবর দেওয়া হয়। রোহিত এসে হাসপাতালে নিয়ে যায় অংশুমানকে। খুব চিন্তিত হয়ে পড়ে পারমিতা। মনে মনে প্রার্থনা করতে থাকে, অংশুমান যেন সুস্থ হয়ে ওঠে। ইতিমধ্যে রোহিতের বাড়ির লোকজন সবাই চলে আসে। জেঠুমনি এসে রহিত কে জিজ্ঞেস করে,অংশুমানের অবস্থা এখন কেমন।

রোহিত জানায়, এখনো পরিস্থিতি ক্রিটিকাল। তবে চিকিৎসা চলছে, হয়তো দ্রুত সুস্থ হয়ে উঠবে সে। বেশ কিছুক্ষণ পর অংশুমানের জ্ঞান ফেরে। আর জ্ঞান ফিরতেই পারমিতাকে দেখতে চায় অংশুমান। অন্যদিকে পারমিতা ভাবতে থাকে, অংশুমানকে সে বলেছিল ওই ভাঙা বাড়িতে আশ্রয় নিতে। তাই জন্য এত বিপদ হল তাঁর।

এরপর ফুলকি জেঠুমনিকে গিয়ে বলে, পারমিতার জীবনটা নতুন করে শুরু করা খুব জরুরী। এভাবে সারা জীবন একা থাকবে সে, তা হয় না। জেঠুমনি ফুলকির কথায় সায় দেয়। বলে, ফুলকি সবার ভালো চায়। তাই জন্যই এমন একটা কথা সে ভাবতে পেরেছে। অংশুমানের সঙ্গে পারমিতার বিয়ে দিতে রাজি হয়ে যান তিনি। অর্থাৎ বোঝাই যাচ্ছে, এবার ধুমধাম করে অংশুমান পারমিতার বিয়ে আয়োজিত হবে।

TollyTales NewsDesk