জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

আপনার গলায় ভক্তিমূলক গান মানায় না! ভগবানকে জবাব দিতে তৈরী থাকুন!বিদ্রুপেরে শিকার বিধায়ক অদিতি, কুড়োলেন অভিশাপ

বাংলা সারেগামাপা (Saregamapa) বাংলার অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো। এখানেই একটি সিজনের প্রতিযোগী ছিলেন অদিতি মুন্সি (Aditi Munsi)। অদিতি মূলত ভক্তিগীতি গেয়ে দারুণ সাড়া ফেলেন শ্রোতাদের মনে। তারপর রিয়েলিটি শো শেষ হওয়ার পর বহুবছর কেটে গেছে। গানের পাশাপাশি, তিনি তৃণমূল বিধায়কও। তবে অভয়ার মৃত্যু নিয়ে মুখে কুলুপ। মুখ্যমন্ত্রীর দু-একটি প্রতিবাদ সভায় আয়োজন করলেও, মুখে কুলুপ এঁটেছেন তিনি।

আরজি করের মতো নৃশংস হত্যা ও ধর্ষণের ঘটনায় একবিন্দু বাক্যব্যয় না করার দরুন রোষের মুখে পড়েছেন অদিতি। নেটমাধ্যমে গায়িকার দিকে ছুটে আসছে একের পর এক কটাক্ষ।

WhatsApp Image 2024 08 21 at 4.00.45 PM

নেটিজেনরা কী লিখছেন?

একজন নেটিজেন লিখছেন, ‘আপনাকে খুবই সম্মান করতাম। ভক্তিগীতি মানেই আপনার গাওয়া গান শুনতাম। কিন্তু আর নয় বিশ্বাস করুন, আপনার গাওয়া গান চোখের সামনে আসলেও সেটা বন্ধ করে অন্য গান শুনবো। কিভাবে চুপ করে থাকতে পারলেন এরকম নৃশংসতা দেখেও। একবারও বুক কেঁপে উঠল না। ক্ষমতার এত লোভ! জানেন তো ভগবান আছে, সারাদিন ভগবানের গান করেন অথচ একজন নির্যাতিতাকে সঠিক বিচার দেওয়ার জন্য ওই মঞ্চ ছেড়ে জনগণের পাশে এসে দাঁড়াতে পারছেন না।’

কেউ আবার লিখছেন, ‘ছোটবেলায় আমার ঠাকুরদা বলতেন কপালে তিলক কেটে সারাদিন হরেকৃষ্ণ হরেকৃষ্ণ করা লোকজন সবথেকে বিপদজনক হয়, বয়সের সাথে সাথে কথাটার সত্যতা বারবার উপলব্ধি করছি।’

কেউ কেউ আবার স্পষ্ট লিখছেন, ‘কীর্তন করে লাভ নেই। ঠাকুরও তারপর মুখ তুলে চাইবে না চটি চাটা। সর্বনিম্ন লজ্জাটুকু নেই , এই পাপের ফল কতটা খারাপ হবে ভাবতেও পারবি না অপেক্ষা করে যা।’ আবার কারোর বক্তব্য, ‘নাটকটা কম করুন ভগবান সহ্য করতে পারবে না শ্রাবণ মাসের থেকেই শুরু হয় শক্তিপুজো ওই সময়ে এত ভয়ঙ্কর ঘটনা! তারপরেও এটাকে সাপোর্ট করছেন ছিঃ ছিঃ! আপনার শেষটা না খুব ভয়ঙ্কর হবে ওটা দেখতে চাই অসভ্য মহিলা একটা নিজের কোনো ব্যাকবোন নেই খালি নেকি সেজে চটি চাটলেই হবে? ছিঃ ধিক্কার!

TollyTales NewsDesk