জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

জব্বর ঠকলো ইরা! বিপদ বুঝে ইরাকে মাঝরাস্তায় ছেড়ে পালিয়ে গেল মিশকা

Anurager Chhowa Today Episode: অনেক ঝড় পেরিয়ে কাছাকাছি এসেছে সূর্য-দীপা। জমে উঠেছে স্টার জলসার (Star Jalsha) এককালীন টিআরপি (Trp) টপার ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। আরও একবার নতুন চ্যালেঞ্জের মুখে নায়ক-নায়িকা। বীরকে নিয়ে পালিয়েছে ইরা।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২১শে আগস্ট (Anurager Chhowa Today Episode 21st August)

ধারাবাহিকের গল্প অনুযায়ী, এই মুহূর্তে বীরকে ফিরিয়ে ছক কষেছে সূর্য-দীপা। দীপার পরিকল্পনা মাফিক সূর্য ইরাকে ফোন করেছে। দীপার বাড়িতে সে ইরাকে যা বলেছে বলেছে তা বাধ্য হয়ে বলেছে। কারণ ইরার বিরুদ্ধে দীপার হাতে এমন প্রমাণ আছে যা পুলিশের তুলে দেবে বলে হুমকি দিয়েছে।

এদিকে, মিশকার কথায় বাড়ি থেকে বীরকে নিয়ে বেরিয়ে যায় ইরা। তারপর মাঝরাস্তায় মিশকা গাড়ি থেকে নেমে চলে যায়। বলে তার জরুরি কোনও কাজ আছে। যে মা তার সন্তানকে ছেড়ে চলে যায়। সেই মিশকা কীভাবে ইরার কথা ভাববে? তাকে বিদেশে নিয়ে যাবে? মিশকা চলে যাওয়ার পর তাই সূর্যের
ফোন পেয়ে বীরকে নিয়ে বাড়ি ফেরার সিদ্ধান্ত নেয়।

বাড়িতে এসে দেখে তুমুল ঝগড়া চলছে দীপা ও সূর্যের মধ্যে। দীপা তার অধিকারী অক্ষরে অক্ষরে বুঝে নিতে সেনগুপ্ত বাড়িতে থাকার সিদ্ধান্ত নিয়েছে। বাড়ির সকলে দীপার পক্ষ নিচ্ছে শুনে প্রতিবাদী হয়ে ওঠে ইরা। সে সরাসরি প্রবীরকে বলে, সে কোথাও পালায়নি। আর দীপাই বা কেন বারবার ফিরে আসে তার সংসারে?

এদিন নাটক করে ইরার পক্ষ নেয় সূর্য। ইরার মতো একজন দেশবিরোধী আতঙ্কবাদীকে পুলিশের হাতে তুলে দিতেই হবে। তবে এরজন্য চাই সাক্ষী। সূর্য-দীপা কি পারবে পরিকল্পনা মাফিক উপযুক্ত সবুত সহ ইরাকে পুলিশের কাছে ধরিয়ে দিতে?

TollyTales NewsDesk