জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

মোহর-শঙ্খকে ভুলে, সুধা-তেজে মত্ত দর্শক! শুভ বিবাহের আগামী পর্বে দর্শক সাক্ষী থাকতে চলেছেন তাদের জমজমাট রোম্যানন্সের

স্টার জলসার (Star Jalsha) পর্দার এক জনপ্রিয় মেগা ম্যাজিক মোমেন্টসের প্রযোজিত ধারাবাহিক মোহর (Mohor)। ধারাবাহিকে শঙ্খ স্যার ও তার প্রতিবাদী ছাত্রী মোহরের রসায়ন নজর কেড়েছিল সঙ্গে বিপুল জনপ্রিয়তা পেয়েছিল দর্শকদের।স্টার জলসার পর্দায় এই ধারাবাহিকটির হাত ধরে বিপুল জনপ্রিয়তা পেয়েছিল প্রতীক সেন (Pratik Sen) ও সোনামনি সাহার (Sonamoni Saha) জুটি।

টিআরপি তালিকাতেও শীর্ষে জায়গা করে নিয়েছিলো ধারাবাহিকটি। এমনকি কয়েকবার হয়েছিল বেঙ্গল টপার। প্রায় ৩ বছর সফলতার সঙ্গে সম্প্রচারিত হওয়ার পর ২০২২ সালে স্টার জলসার পর্দা থেকে বিদায় নেয় মোহর।তারপরই ২০২২ সালের জুলাই মাসেই আবারও ম্যাজিক মোমেন্টসের এক ধারাবাহিক এক্কা দোক্কার হাত ধরে পর্দায় ফেরেন অভিনেত্রী সোনামনি সাহা। যদিও শুরুর থেকেই সপ্তর্ষি মৌলিকের সঙ্গে সোনামনির জুটি একেবারেই মেনে নেননি দর্শকরা। তাই টিআরপি (TRP) তালিকাতেও সেই ভাবে জায়গা পায়নি।

mohor sankhya mithai

তবে ধারাবাহিকের মাঝ পথেই এন্ট্রি হয় অভিনেতা প্রতীক সেনের। পার্শ্ব চরিত্র হিসেবেই ধারাবাহিকে এসেছিলেন তিনি। কিন্তু প্রতীকের সঙ্গে সোনামনির জুটি ফের কামাল দেখায় ছোটপর্দায়। ফলে খানিকটা বাধ্য হয়েই প্রতীককে প্রধান নায়কের ভূমিকায় নিতে হয় প্রযোজনা সংস্থার। তবে ২০২৩ সালে পর্দা থেকে বিদায় নেয় এক্কা দোক্কা। এরপর বর্তমানে উড়ানের হাত ধরে পর্দায় ফিরেছেন প্রতীক সেন। বিপরীতে রয়েছেন অভিনেত্রী রত্নাপ্রিয়া দাস। সুরিন্দর ফিল্মসের এই ধারাবাহিকটিতে প্রতীকের বিপরীতে রত্নাপ্রিয়াকে শুরুতে একেবারে পছন্দ করেননি দর্শকরা। অনেকেই দাবি করেছিলেন পর্দায় ফিরিয়ে আনা হোক সোনামনি ও প্রতীকের জুটি। তবে এবার আর তেমন কিছুই ঘটেনি।

যদিও শুরুতে টিআরপি না আসলেও দিনে দিনে ছোটপর্দায় বেশ জনপ্রিয় হয়ে উঠেছে উড়ান। ধারাবাহিকটিতে পূজারিণী-মহারাজের জুটি বর্তমানে পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছে দর্শকদের। তাদের টক ঝাল মিষ্টি রসায়ন মন ছুঁয়ে যাচ্ছে সকলের। এদিকে সম্প্রতি শুভ বিবাহ ধারাবাহিকের হাত ধরে পর্দায় ফিরেছেন অভিনেত্রী সোনামনি সাহা। বিপরীতে রয়েছেন অভিনেতা হানি বাফনা। শুরুতে হানি ও সোনামনির রসায়ন নিয়ে প্রশ্ন উঠলেও ধারাবাহিকটি শুরু হওয়ার পর থেকেই একেবারেই বদলে যায় দর্শকদের ধারণা। ইতিমধ্যেই সুধা ও তেজের জুটিকে বেশ পছন্দ করছেন দর্শকরা। টিআরপি তালিকাতেও বেশ ভালোই স্থান দখল করেছে ধারাবাহিক দুটি।

শুভ বিবাহের আসন্ন পর্ব জমজমাট, সুধা তেজের প্রেমের সাক্ষী হথাকতে চলেছে দর্শক

বর্তমানে শুভ বিবাহের আগামী পর্বে দর্শক সাক্ষী থাকবে সুধা তেজের নতুন রসায়নের। তেজ মন থেকে সুধা কে মেনে নিতে চলেছে কিন্তু রাতের বিছানায় সুধা কে দেখতে না পেয়ে অবাক সে। অন্যদিকে সুধা কে মিষ্টি বানাতে দেখে ফেলে ঠাম্মি। এবার কি হবে সুধার? তেজকি আসবে তাকে বাঁচাতে?

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।