জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

আর জি কর কাণ্ডে দাদার বিতর্কিত মন্তব্যের জের! দর্শকের কথা মেনে দাদাগিরি বন্ধ করছে জি বাংলা!

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় রিয়েলিটি শো দাদাগিরি (Dadagiri)। মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Saurav Ganguly) সঞ্চালনায় জি বাংলার এই রিয়ালিটি শোটি পেরিয়ে এসেছে অনেকগুলি ঋতু। সেই প্রথমবারের মতোই এখনো জনপ্রিয় দাদাগিরি। আট থেকে আশি যেকোনো বয়সের দর্শক ‌দাদাগিরির ভক্ত। আর এবার কিনা সেই দাদাগিরি বন্ধের ডাক দিল স্বয়ং দর্শক! যার নেপথ্যে সৌরভ গাঙ্গুলীর বিতর্কিত মন্তব্য

দাদাগিরি বয়কটের ডাক দিল দর্শক!

এত বছর ধরে চলে আসা জি বাংলা রিয়েলিটি শো টি বর্তমানে দর্শকদের কাছে অপ্রিয় হয়ে উঠেছে। কারণ বাংলার প্রত্যেকটি মানুষ এখন ঘোর বাস্তবধর্মী। সম্প্রতি আরজিকর কাণ্ডের জেরে উত্তাল পশ্চিমবঙ্গ। বাংলার মেয়ের তরুণী ডাক্তারের ‌সাথে ঘটে গিয়েছে নির্মম অত্যাচার। ‌তাঁর মৃত্যু যেন বাংলার প্রত্যেকটি মানুষের মনকে নাড়িয়ে দিয়েছে। সবাই চাইছেন যোগ্য বিচার। একসাথে গলা মিলিয়েছে সারা বিশ্ব।

WhatsApp Image 2024 08 21 at 6.39.46 PM

তিলোত্তমার বিচারের দাবিতে পথে নামতে দেখা গিয়েছে সাধারণ মানুষ থেকে সেলিব্রেটিদের। ‘জাস্টিস ফর আরজিকর’ স্লোগানে ধ্বনিত হচ্ছে বাংলা। ‌আর ঠিক এই পরিস্থিতিতেই ‌বিতর্কিত মন্তব্য করে চর্চায় চলে এলেন ২২ গজের মহারাজ’বাংলার দাদা’ সৌরভ গাঙ্গুলী। আর জি কর ঘটনা কে অ্যাক্সিডেন্ট বলে উল্লেখ করলেন তিনি। ‌তাঁর কথায়, এই ঘটনাটি বিচ্ছিন্ন ঘটনা। ভারতবর্ষ ও পশ্চিমবঙ্গ অত্যন্ত নিরাপদ দেশ ও রাজ্য। সারা পৃথিবীতে এই ধরনের ঘটনা ঘটেই চলেছে।

দর্শকদের দাবি মেনে বন্ধ হচ্ছে দাদাগিরি?

সৌরভ গাঙ্গুলীর এই মন্তব্যের পরেই বিতর্কের ঝড় উঠে। তাঁকে সবাই মনে করতেন নিজের ঘরের ছেলে। সেই দাদাই কিনা এমন মন্তব্য করলেন! অবাক অনুরাগী থেকে সাধারণ মানুষ। মানুষের ক্ষোভ এমন পর্যায়ে পৌঁছেছে যে দাদাগিরি বয়কট-এর ডাক দিয়েছেন তাঁরা। শুধুমাত্র দাদাগিরি নয়, দিদি নম্বর ওয়ান বন্ধের আবেদন করেছেন দর্শক।

এরই মধ্যে পিছিয়ে গিয়েছে দিদি নম্বর ওয়ানের অডিশন। অনিবার্য কারণে রায়গঞ্জের অডিশন পিছিয়ে দিয়েছে চ্যানেল। দর্শকদের মতে, এবার বন্ধ হওয়া উচিত দাদাগিরি। রচনা ব্যানার্জি এবং সৌরভ গাঙ্গুলীর প্রতি ক্ষুব্ধ দর্শক ক্রমাগত এই দাবিতে‌ সোচ্চার হয়ে উঠেছেন। সোশ্যাল মিডিয়ায় ক্রমাগত চলছে লেখালেখি। এখন কি করবে জি বাংলা? সত্যিই কি দর্শকের দাবি মেনে বন্ধ হবে দাদাগিরি? দেখা যাক চ্যানেলের পক্ষ‌ থেকে কি সিদ্ধান্ত হয়।

TollyTales NewsDesk