জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

এক নায়কের দুটো বউয়ের পর এবার বাজারে নায়িকার দুই স্বামী!-কে প্রথম কাছে এসেছির নতুন প্রোমো নিয়ে তুমুল ট্রোল সোশ্যাল মিডিয়ায়!

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক হলো ‘কে প্রথম কাছে এসেছি’ (Ke prothom kache esechi)। এই ধারাবাহিকে দেখা যায় যে, ঋক ও মধুবনীর দাম্পত্য সম্পর্কের মধ্যে নতুন ঝড় উঠেছে। এই ধারাবাহিকে প্রথম থেকে দেখা গিয়েছিল একটি সিঙ্গেল মাদারের (Single mother) গল্প।

মধুবনী একজন সিঙ্গেল মাদার যে নিজে একা হাতে মিহিকে বড় করেছে। মিহিকে ভালোবেসে মানুষ করেছে নিজে সংসার করার কথা সে কখনো ভাবেনি এরপর যখন ঋকবেদ তার জীবনে আসে তখন ঋকবেদকে সে প্রত্যাখ্যান করে।

ke prothom kache esechi serial lastest promo

কিন্তু ঋকবেদ জানায় যে, মধুবনী কে সে যেমন তার জীবনে চাই তেমনি সে মিহিকেও চায়। মিহি ও তার কাছের মানুষ ভালোবাসার মানুষ। তখন বিয়েতে রাজি হয় মধুবনী। সম্প্রতি এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো এসেছে যেখানে দেখা যাচ্ছে যে মিহি মধুবনী কে এসে বলছে বাইরে এক আঙ্কেল তাকে খুঁজছে।

সেই ছেলেটি ঘরে এসে বলে, তুমি কি ভেবেছিলে মেয়েকে নিয়ে পালিয়ে গিয়ে আবার নতুন করে ঘর করবে? ঐ ছেলেটিকে দেখে চমকে উঠছে মধুবনী, ঋক তখন জিজ্ঞেস করে মধুবনী এই কি মিহির বাবা? ধারাবাহিকের এই প্রোমো দেখে অনেকেই সমালোচনা করেছেন।

একজন যেমন বলেছেন, জি বাংলায় সব নাটকের দুটো করে বউ। কেউ আবার বলেছেন, শুরু হয়ে গেল সেই এক কাহিনী। কারোর কথায়, এক নায়কের দুটো ব‌উয়ের পর এবার বাজারে এল নায়িকার দুই স্বামী।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।