জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

আরজি কর কান্ডে বিচার চাই! দাবি জানিয়ে গানে গানে সরকারকে অরিজিতের প্রশ্ন ‘আর কবে’❓ কবে পথে নামছেন গায়ক ❓

আরজি কর উত্তপ্ত রাজ্য রাজনীতি। সোমবার রাতে লাইভে এসেছিলেন প্ৰখ্যাত গায়ক অরিজিৎ সিং (Arijit Singh)। আরজি কর নিয়ে নিজের বক্তব্য তুলে ধরলেন স্পষ্ট ভাষায়। শুধু তাই নয়। প্রতিবাদ আর থেমে নেই কথ্য ভাষায়। গায়ক গানও বাঁধলেন অভয়াকে (Justice For Abhaya) নিয়ে।

অরিজিৎ সিং সোশ্যাল মিডিয়ায় সক্রিয় নন কোনওকালে। তবে অভয়া ধর্ষন ও খুনের হত্যা মামলায় এই মাধ্যমকেই বেছে নিয়ে সরব হয়েছেন তিনি। নিজের অফিসিয়াল এক্স অ্যাকাউন্ট করেছিলেন বেশ কিছু পোস্ট। পোস্টকে কেন্দ্র করে লেগেছিল রাজনীতির রং। তবে সোমবার রাতে ফের লাইভে এলেন তিনি। সেখানেই নিজের বক্তব্য স্পষ্ট করলেন গায়ক। শুধু তাই নয়, অভয়াকে নিয়ে তাঁর লেখা গানও গেয়ে শোনালেন।

WhatsApp Image 2024 08 27 at 3.34.38 PM

অরিজিৎকে বলতে শোনা যায়, অনেকদিন ধরেই গলায় সমস্যা তাঁর। তাই সেভাবে গান গাওয়া হয়নি। তবে গানের সঙ্গে জড়িত টুকটাক কাজ করছিলেন। বাড়ির নানা দায়িত্বও তাঁর সামলানোর আছে। তবে এসবের মাঝেই মাথা থেকে বের করতে পারছিলেন না ৩১ বছরের তরুণী ডাক্তারের মৃত্যু। এর আগেও বহু ঘটনা তাঁকে ভিতর দিয়ে নাড়িয়ে দিয়েছে। তবে এরকমটা আগে কখনো হয়নি, সেটাও স্পষ্ট করেন লাইভে এসে৷

অভয়ার বিচার চেয়ে সরব গায়ক অরিজিৎ সিং

গায়ক বলেন, “আমরা যে আওয়াজ তোলা শুরু করেছি, তা বন্ধ করা চলবে না। একটা স্বচ্ছতা রাখতে হবে। মানুষের বিশ্বাস ভেঙে যাচ্ছে। সব মিডিয়াকে আজকাল বিশ্বাস করতে পারি না আমরা। তারপরও এটা। খুব হেল্পলেস। আমি চাইলেই আপনাদের মতো রাস্তায় নামতে পারি না। আমি অপরাগ। আমি নামলে সেলফি তোলার ভিড় বেশি হবে তিনি এই ও বলেন৷”

শুধু তাই নয়! অরিজিৎ সিং গানের দুনিয়ার মানুষ। তাই গান গেয়েই প্রতিবাদ করলেন তিনি। অভয়াকে গান গাইলেন গিটার বাজিয়ে। ‘আর কবে?’ প্রশ্ন তুললেন গানের মাধ্যমে। যা আমজনতার মনের কথা। একটার পর একটা দিন কেটে যাচ্ছে, তাও কেন আসল দোষী আসছে না সামনে৷

TollyTales NewsDesk