জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

একেই বলে বুদ্ধিমতী! ঠাম্মিকে দেওয়া কথা রাখল সুধা! সুধার ব্যাপারে সব জানতে পেরে খুশি হলো তেজ

স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক শুভ বিবাহ (Subha Bibaho)। শুরু হওয়ার পর থেকেই টেলিভিশনে চর্চায় রয়েছে এই ধারাবাহিক। এই মেগা সিরিয়ালের কেন্দ্রীয় চরিত্রে অভিনেতা হানি বাফনা (Honey Bafna) এবং অভিনেত্রী সোনামণি সাহা (Sonamoni Saha)। স্টার জলসার এই ধারাবাহিকের গল্পে এসেছে নতুন মোড়। ঠাম্মিকে দেওয়া কথা রেখেছে সুধা। সুধার ব্যাপারে সব সত্যি জানতে পেরে যায় তেজ।

‘শুভ বিবাহ’ আজকের পর্ব ৩ সেপ্টেম্বর এপিসোড | Subha Bibaho Today Episode 3rd September

ধারাবাহিকের শুরুতেই দেখা যায় ঠাম্মিকে প্রণাম করে রওনা দিচ্ছে তেজ। প্রণাম করার সময় তেজ বলে, ঠাম্মি যেন তাঁকে আশীর্বাদ করে। সে যেন কাজে সফল হয়। ঠাম্মিও দুহাত ভরে আশীর্বাদ করেন। তারপর তেজ সুধাকে খুঁজতে থাকে। আর তখনই চলে আসে সুধা। ব্যাগ ভর্তি জিনিসপত্র সে তেজের হাতে তুলে দেয়। আর বলে এর মধ্যে কিছু ওষুধ, খাবার, আর জামা কাপড় রয়েছে। কিন্তু সুধার এই কান্ড দেখে মনে মনে হেসে ফেলে তেজ।

Subho Bibaho Update

এরপর তেজ বেরিয়ে যায়। অন্যদিকে সুধা ঝিনুক-এর সঙ্গে ফোনে যোগাযোগ করে। কানন দেবী ভাবেন, সুধা তাঁকে দেওয়া কথা আদৌ রাখবে তো! তখন দাদু বলেন, সুধা এই বসু মল্লিক পরিবারকে ভালোবাসায় গুছিয়ে রেখেছে। ঠাম্মিকে দেওয়া কথা সে রাখবেই। কানন দেবীও চান যে সুধা কথা রাখুক। ‌ মনে মনে সেটাই ভাবতে থাকেন তিনি। এদিকে দোয়েল তাঁর মাকে ঝিনুকের কথা বলতে থাকায় লুকিয়ে শুনে নেয় কাতলা। আর সে ছুটে যায় ফন্টেকে বাঁচাতে।

এর মাঝে ঝিনুকের সঙ্গে ফোনে কথা হয় সুধার। ফন্টে যেখানে দোয়েলকে বিয়ে করার জন্য রেডি হয়ে রয়েছে, সেখানেই পৌঁছে যাবে সুধা। অন্যদিকে তেজ সুধাকে ফোন করলে সুধা বলে যে সে ব্যস্ত রয়েছে। সুধার ব্যস্ততা রেখে একটু অদ্ভুত লাগে তেজের। এরই মাঝে বিজিৎ বেরিয়ে পড়ে সেই ওয়েটারকে খুঁজতে। আর সুধা পৌছে যায় মন্দিরে।

সেখানে গিয়ে সুধা ভাবতে থাকে কিভাবে ফন্টেকে মজা দেখাবে। ভাবতে ভাবতে একটা দড়িকে সে কাতলার দিকে ছুঁড়ে দেয়। আর সেই ভয়ে লাফিয়ে ওঠে কাতলা। তারপর সুধা তাঁর পরিকল্পনা মত কাজ করে। সুধা মনে মনে ভাবে, ঠাম্মিকে দেওয়া কথা সে রাখতে পেরেছে। অন্যদিকে তেজ জেনে যায়, সুধা সেদিন সত্যি কথা বলছিল। চিঠিটা সত্যি বদলে গিয়েছিল। তেজ মনে মনে বলে, সে সুধার কাছে আসছে। সুধা নতুন তেজকে দেখে অবাক হয়ে যাবে।

TollyTales NewsDesk