জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

হঠাৎ ছেড়েছিলেন অভিনয়! এবার পর্দাতে নতুন ভূমিকায় ফিরতে চলেছেন অঞ্জন কন্যা রীনা চৌধুরী!

একসময়ের বেশ জনপ্রিয় মুখ ছিলেন। কখনও বাড়ির ভালো মেয়ে কখনও বড়লোক বাড়ির উদ্ধত মেয়ে। সবরকমের চরিত্রেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন। তবে এখন আর সচারাচর দেখা যায় না তাকে । অভিনয় থেকে দূরে থাকলেও সম্প্রতি পরিচালিকা রূপে দেখা গেল পরিচালক অঞ্জন চৌধুরীর কন্যা রীণা চৌধুরীকে (Rina Chowdhury)।

নতুন ভূমিকায় বেশ ব্যস্ত জানালেন তিনি। তবে কাজের ব্যাস্ততার মধ্যেই তিনি মজা করেই পরিচালনার কাজ করছেন বলেই জানালেন। তার নতুন কাজের নাম ‘সোহাগ রাত’। পারিবারিক ছবি বানাতে মন দিয়েছেন তিনি।বাবা ছিলেন নামী পরিচালক। বাবার দেখানো পথেই এবার নিজেকে খুঁজতে চান রীনা চৌধুরী। নিজের কাজের কথা বলতে বলতেই হঠাৎই ডুব দিলেন নিজের অভিনয় জীবনের দিনগুলিতে।

নিজের অভিনয় দিনের প্রসঙ্গে তিনি বলেন শুধু নায়িকা হওয়া না সবসময় চেয়েছেন ভাল চরিত্র করতে। লোফার,বড় বউ,মায়া মমতা, মেজ বউ, শ্রীমান ভূতনাথ প্রভৃতি সিনেমায় অভিনয় করে পেয়েছিলেন জনপ্রিয়তা। বাবার সাথে কাজ করার নানান অভিজ্ঞতার কথা শোনালেন। তিনি এও জানালেন অভিনয় জীবনের মধ্যগগনে থেকেও অভিনয় ছেড়ে দেওয়ার বিষয়ে তার কোন আক্ষেপ নেই ।

অভিনয় থেকে সরে গেলেও সিনেমা থেকে দূরে থাকতে পারেননি। ফিরে এসেছেন পরিচালকা হয়ে। বাবা অঞ্জন চৌধুরীর সিনেমাতে‌ যেমন গল্প দেখা যেত সেই ধাঁচের গল্পেই নিজের ছবির গল্প বুনেছেন তিনি। নতুন প্রজন্মের অভিনেতা অভিনেত্রী ছাড়াও প্রবীণ অভিনেতা অভিনেত্রীদের মেল বন্ধন ঘটাচ্ছেন নিজের সোহাগ রাত ছবিতে। কালীপুজোর সময় তার এই ছবি মুক্তি পেতে পারে।

সবশেষে আর.জি.করের ঘটনা নিয়েও বলতে শোনা গেল তাকে। এই ঘটনার প্রভাব তাদের সেটেও পড়েছে সেই বিষয়ে জানালেন তিনি। অভিনয়ের মাঝেই সবার মাথায় চলে আসছে আর.জি.করের প্রসঙ্গ। তিনি জানান চরম ব্যস্ততার মধ্যেও আর.জি.কর তাদের মধ্যে থেকে বেড়িয়ে যায় নি।

TollyTales NewsDesk