জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

‘নিম ফুলে’ পর্ণার নতুন চ্যালেঞ্জ! অভিমুন্যর পাতা ফাঁদ পেরিয়ে কিভাবে জিতবে নায়িকা?

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু (Neem Phooler Madhu)। বারংবার একাধিক চমক এনে এই ধারাবাহিক টেলিভিশনে ঝড় তুলেছে। ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে অভিনেত্রী পল্লবী শর্মার (Pallavi Sharma) অসাধারণ অভিনয় আলাদা করে বলার নয়। সম্প্রতি নতুন চ্যালেঞ্জের মুখোমুখি আলোকপর্ণা। প্রতি বারের মতো এবারেও কি জয়ী হবে সে?

পর্ণার সামনে এবার নতুন চ্যালেঞ্জ!

এদিন ধারাবাহিকের শুরুতেই দর্শক বেশ খুশি দেখা যায় সৃজন ও পর্ণার বিয়ে কিন্তু হয়ে গিয়েছে। অভিমন্যু এবং তাঁর সঙ্গীরা এসে পর্ণার নামে দোষ দেয়। তাঁদের মতে, পর্ণা অভিমন্যুকে ঠকিয়েছে। কিন্তু অভিমন্যু তাঁদেরকে চুপ করিয়ে জানায় যে পর্ণার যা মনে হয়েছে পর্ণা তাই করেছে এবং ঠিক করেছে। পর্ণা বলে, যে তাঁর কিছু করার ছিল না। কারণ সে সৃজনের জায়গা আর কাউকে দিতে পারছিল না। অভিমন্যুকে যদি সে বিয়ে করত অভিমন্যুর সাথে অনেক বড় ভুল হতো। অভিমন্যু তাঁকে কনগ্রাচুলেট করে চলে যায় ।

Neem phuler modhu is preaised by netizen for upcoming track

অভিমন্যু ছক কষতে থাকে কিভাবে সৃজন-পর্ণাকে ফাঁদে ফেলা যায়। অভিমন্যু স্পষ্ট করে জানিয়ে দেয়, সে যখন পর্ণাকে পায়নি সে আর কাউকে পেতে দেবে না এবার আর বিয়ে করা নয়, সে পর্ণাকে মেরে ফেলবে।

অন্যদিকে কৃষ্ণা চিন্তা করতে থাকে, কেন সৃজন ও তাঁর বাবা বাকিরা কেউ বাড়ি ফিরছে না কৃষ্ণা মনে মনে বুঝে যায় কিছু একটা সমস্যা হয়েছে। তারপর দেখা যায় বাড়ির বেল বেজে উঠেছে কৃষ্ণা দরজা খুলে জেঠিমাকে বলে, সে এই রকম পোশাক কেন পড়েছে? তাঁরা মন্দিরা কেন গিয়েছে? বিভিন্ন রকম প্রশ্ন কৃষ্ণার মনে জাগতে শুরু করেছে।

তারপরেই ঘরে ঢোকে পর্ণা আর সৃজন। ঠাম্মা তাঁদেরকে দেখে ভীষণ খুশি হয় কারণ তিনি কোনদিনও ভাবতে পারেনি আবার পর্ণা-সৃজনকে এইভাবে তিনি দেখতে পাবেন। কৃষ্ণা তখন সৃজনকে বলে, সৃজন যে তাঁর মাথা ছুঁয়ে এত বড় মিথ্যা কথা বলবে কৃষ্ণা ভাবতে পারেনি তখন কৃষ্ণাকে জানানো হয় সৃজনের বদলে তাঁর বাবা কৃষ্ণের মাথায় হাত রেখেছিল।

তারপরেই সুইটি পর্নাকে বাড়ি থেকে বের করে দিতে চাইলে পর্ণা তার পা ধরে অনেক কথা বলে এবং জানাই সে তাকে দিদি বলে ডাকবে। পর্ণা সুইটির পা ধরেছে দেখে রাগ হয় সৃজনের। কিন্তু পর্ণা তো সেটাই করছে যেটা সুইটি তাঁর সঙ্গে আগে করেছিল। পর্ণার কথাবার্তায় সবাই বুঝতে পারে এটা পুরোপুরি পর্ণার একটা প্ল্যান। এখন এটাই দেখার বিষয় যে পর্ণা কিভাবে সুইটিকে বাড়ি থেকে বের করে।

TollyTales NewsDesk