জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

মুখোশ খুলবে রুদ্র, সুইটির! বিরাট ধামাকা জি বাংলায়! আছে জনপ্রিয় দুই মেগার মহাপর্ব! এপিসোড মিস করবেন না

১৩ থেকে ১৫ই সেপ্টেম্বর পর্যন্ত জি বাংলার ( Zee বাংলা ) চলবে ফুলকি-পর্ণার ( Phulki – Parna ) জোড়া ধামাকা। জমজমাট জি বাংলার ৭. ৩০ থেকে ৮. ৩০ টার প্লট। ফুলকিতে ব্রিজ ভেঙে প্রাণ হারাবে অনেক মানুষ। ফুলকি জানে এই দুর্ঘটনার জন্য দায়ী তার জামাইবাবু। সে অভিযোগ হাজার বার নাকচ করলেও, অপরাধের মাসুল গুনতেই হবে।

জমজমাট নিম ফুলের মধু!

অপরদিকে, নিম ফুলে টান টান উত্তেজনা। সুইটির মুখোশ খুলেছে পর্ণার সামনে। এই সুইটি পর্ণা ও সৃজনের মধ্যে নানা ভুল বোঝাবুঝির জন্য দায়ী। এমতাবস্থায় দত্তবাড়ি থেকে ফুলকিকে বের করতে মোক্ষম পরিকল্পনা করে পর্ণা। শেষ অবধি পরিকল্পনা সফল হবে তার।

এদিন ধামাকা পর্বে, সুইটি নিয়ে যাবে পুলিশ। তবে যাওয়ার আগে সে বলে যাবে, এই ষড়যন্ত্রের পিছনে রয়েছে একাধিক মাথা। সব মাথাকে একের পর এক বের করতে বদ্ধ পরিকর পর্ণা। আর পর্ণার কথা শুনে গলা শুকিয়ে ঢোক গেলে অয়ন আর মৌমিতা। তবে কি শীঘ্রই ধরা পড়তে চলেছে মিয়া-বিবির ষড়যন্ত্র? উত্তর মিলবে আগামী পর্বে।

ধামাকা টিজার প্রকাশ্যে আসার পর দর্শকদের উচ্ছাস চোখে পড়ার মতো। কী বলছেন তারা?

সম্প্রতি জি বাংলার অফিশিয়াল সমাজমাধ্যমে প্রকাশ্যে এসেছে দুই ধারাবাহিকের টিজার। আসন্ন জোড়া ধামাকায় থাকছে টান টান উত্তেজনা ও একাধিক চমক। টিজার প্রকাশ্যে আসার পর দর্শকদের উচ্ছাস চোখে পড়ার মতো। কী বলছেন দর্শকরা?

একজন লিখছেন, ‘এতদিন পর পর্ণাকে বৌ বেশে দেখে ভালো লাগছে। কি মিষ্টি লাগছে ওকে। পুরনো আলোকপর্ণা ফিরে এসেছে।’ অনেকেই আবার চেয়েছে, ‘কোন গোপনে মন ভেসেছেতেও থাকুক এমন ধামাকা পর্ব।’

TollyTales NewsDesk