জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

একের পর এক মুখ খুলছেন সবাই, কী পরিস্থিতির মোকাবিলা করতে হয়েছিল সোনালী চৌধুরীকে! বললেন “স্বামী যদি পাশে না থাকত…”

আরজি কর কাণ্ডে উত্তাল পরিস্থিতির মাঝেই সামনে আসছে ইন্ডাস্ট্রিতে দীর্ঘদিন ধরে চলা মহিলাদের উপর যৌন নিগ্রহের ঘটনা। হেমা কমিটির রিপোর্ট থেকে জানা যায়, মালায়ালাম ফিল্ম ইন্ডাস্ট্রিতে দীর্ঘদিন ধরে চলছে এই ঘটনা। আর তাঁর আঁচ পড়েছে বাংলার টলিপাড়াতেও (Tollywood). কারণ, বাংলা ফিল্ম যৌন হেনস্থার অভিযোগ নতুন নয়।

বারংবার যৌন হেনস্থা করে নির্দ্বিধায় ছাড়া পেয়ে গিয়েছেন অপরাধীরা। আদপে শাস্তি পাননি কেউ। অনেকের কথায়, টলিউডে একটা দিক উজ্জ্বল আর ওপর দিকটা ততটাই অন্ধকার। আবার অনেকের মতে, অভিনেতা -অভিনেত্রীদের জীবন সংগ্রামও যথেষ্ট কঠিন। কেরিয়ার এবং ব্যক্তিগত জীবন নিয়ে টালমাটাল পরিস্থিতি সামলাতে হয় তাঁদের।

জীবনের কঠিন পরিস্থিতি নিয়ে বললেন সোনালী!

এক সময়ের সুপারস্টার সহ বহু অভিনেতা অভিনেত্রী সময়ের সঙ্গে সঙ্গে হারিয়ে গিয়েছেন। অনেকেই বহু কঠিন পরিস্থিতি পার করেছেন একাই। অবসাদে ভুগতে দেখা গিয়েছে অনেককেই। এই সময় কেউ পরিবারকে পাশে পেয়েছেন কেউ পাননি। এবার নিজের জীবনের কঠিন পরিস্থিতি নিয়ে বললেন জনপ্রিয় অভিনেত্রী সোনালী চৌধুরী (Sonali Chowdhury)।

টেলিভিশন পর্দার জনপ্রিয় মুখ সোনালী। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি বলেছেন, ছোটবেলায় আমাকে তাঁর মা একটা কথা তাঁকে শিখিয়ে দিয়েছিলেন, তিনি বলতেন, “যখন তোমার কাছের মানুষ তোমার পাশে নেই, দেখবে সারা পৃথিবী তোমার জন্য এমন পরিবেশ তৈরি করেছে, সেটা হয়তো আরেকটা মেয়ে পায় না, বা আরেকটা মানুষ পায় না।”

তাই অভিনেত্রী বললেন, খুব ছোটবেলা থেকেই ওই বিশ্বাসটা তাঁর মধ্যে রয়ে গিয়েছিল। তিনি বরাবর ভাবতেন, যদি তাঁর স্বামীও যদি পাশে না থাক, তাহলে এমন কেউ যিনি তাঁর বাইরে থেকে, কিংবা কাজের জায়গায় আমার পাশে থাকবে। বা তখন হয়ত এমন পরিস্থিতি হবে যখন কাছের মানুষেরা বিষয়টাকে অনেক সহজ করে দেবে। আর তখন বাড়ির সাপোর্ট না পাওয়ার কথাটা আর মনে থাকবে না। আর সেই কারণেই সাপোর্ট নিয়ে তিনি কখনও ভাবেন‌ও না।

TollyTales NewsDesk