জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

বিয়ে সারলেন অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়! সমাজমাধ্যমে ভাইরাল বিয়ের ছবি, পাত্রী দেখলে চমকে উঠবেন

বাংলা টেলিভিশন (Bengali Television) জগতের পরিচিত মুখ অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায় ( Anindya Chatterjee )। এই মুহূর্তে তাঁকে দর্শক দেখছে জি বাংলার ( Zee Bangla ) নয়া ধারাবাহিক ( New Serial ) ‘কাজল নদীর জলে’ ( Kajol Nodir Jole )। এই ধারাবাহিকের আগে অনিন্দ্যর দেখা মিলেছিল ‘গাঁটছড়া’য়।

দীর্ঘ সময় ধরে টেলিভিশনে রমরমিয়ে চলার পর টিআরপির অভাবে শেষ হয়েছিল মাল্টিস্টার কাস্ট মেগা গাঁটছড়া। ছোটপর্দা ছাড়াও অনিন্দ্যর পরিচিতি ছড়িয়েছে ওটিটি প্ল্যাটফর্ম গুলিতেও। অভিনয়ের ক্ষেত্রে মাধ্যম তাঁর কাছে কোনও মাপকাটি নয়। তাই ভাল চরিত্র পেলেই যে কোনও মাধ্যমে চুটিয়ে অভিনয় করেন তিনি।

anindya chatterjee

বর্তমানে অনিন্দ্য অভিনয় গুণে ইন্ডাস্ট্রিতে বেশ পোক্ত জায়গা তৈরি করে ফেলেছেন। কয়েকদিন আগে ছোটপর্দায় শুরু হয়েছে তাঁর নতুন ধারাবাহিক ‘কাজল নদীর জলে।’ জি বাংলার দুপুরের স্লটে সম্প্রচারিত হয় নতুন এই মেগা। এরই মধ্যে প্রকাশ্যে এলো অনিন্দ্য চট্টোপাধ্যায়ের বিয়ের ছবি।

কী দেখা যাচ্ছে অনিন্দ্যর বিয়ে ছবিতে?

ছবিতে দেখা যাচ্ছে, ক্লান্ত অবস্থায় মাথায় হাত দিয়ে চোখ বন্ধ করে বসে অনিন্দ্য। পাশেই চোখে মুখে একরাশ বিরক্তি নিয়ে বসে নববধূ। ক্যাপশনে লেখা, ‘ভরদুপুরে বিবাহ বিভ্রাট।’ তবে কি এবার সত্যিই ছাদনাতলায় বসলেন অভিনেতা? পাত্রী? শোনা যাচ্ছে পাত্রী তাঁর ধারাবাহিকের নায়িকা অরুণিমা!

আদৌ বাস্তবে নয়। ‘কাজল নদীর জলে’র গল্পের খাতিরে ছাদনাতলায় বসেছেন দুজন। এই নিয়ে ধারাবাহিকে ২১ বার বিয়ের পিঁড়িতে বসলেন অনিন্দ্য। নিজ মুখে সে কথা অকপট জানালেন সে কথা। এক সাক্ষাৎকারে অভিনেতা বলেন,’সিরিয়ালে এই মুহূর্তে আমার ২১ নম্বর বিয়ে চলছে। এই সিরিয়ালে বিয়ে করতে করতে আমি ক্লান্ত।’

অনিন্দ্যর বিয়ের ছবি দেখে কী বলছেন দর্শক?

এক নেটিজেন লিখছেন,’কঙ্কাবতী দুই নৌকোয় পা দিল। বেচারা অর্জুনের জন্য মায়া হচ্ছে। সে অল্প কয়েকদিনের মধ্যে কঙ্কাবতীকে অনেক ভালোবেসে ফেলেছে। সোমুজ্বলের জায়গা অর্জুনকে দিতে পারবে না জেনেও হুট্ করে অর্জুনের সঙ্গে বিয়ের সিদ্ধান্ত নিল সে।’

Piya Chanda