জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

বাংলা ধারাবাহিকে এই প্রথম পরকীয়া কুটকাচালির বাইরে অলিম্পিকের মতো অভিনব কনসেপ্ট! আসছে রাঙামতি তীরন্দাজ!

স্টার জলসায় ( Star jalsha ) আসছে টেন্ট প্রোডাকশন হাউজের নতুন একটি ধারাবাহিক। এই নতুন ধারাবাহিকের নায়িকা যেমন নবাগতা তেমনি ধারাবাহিকের গল্প একদম নতুন। এই ধারাবাহিকে নায়কের চরিত্রে দেখা যাবে নীলাঙ্কুর মুখার্জীকে ( Nilankur Mukherjee) আর নায়িকার ভূমিকায় দেখতে পাওয়া যাচ্ছে নবাগতা অভিনেত্রী মনীষা মন্ডলকে (Manisha Mandal)। অনেকেই ভেবেছিলেন নীলাঙ্কুরের সাথে নবাগতা এই অভিনেত্রীকে কেমন মানাবে?

তাদের সকল সন্দেহের নিরসন করে ধারাবাহিকের প্রথম প্রোমো দর্শকের মন জিতে নিল। রাঙামতি তীরন্দাজ ধারাবাহিকের প্রথম প্রোমো দিয়ে দিয়েছে চ্যানেল। এই ধারাবাহিকের প্রোমোতে দেখা যায়, রাঙামতি গল্পের নায়িকার নাম, তার পিছনে অনেক ছোটো, ছোটো বাচ্চা ছেলে মেয়ে ঘুরছে আর সে সবার আগে হাতে তীর ধনুক নিয়ে দৌড়ে চলেছে। অনেক দূর থেকে হাওয়ায় ভাসতে ভাসতে সে লক্ষ্য ভেদ করল আর গাছে ধরে থাকা কামরাঙ্গা ফলটি পড়ে গেল মাটিতে।

রাঙামতির এই সফল তীরন্দাজি বিদ্যা দেখে খুশি হয়ে গেলেন নায়কের মা অর্থাৎ রাঙামতির দিদিমণি। এরপর গামছাই করে অনেকগুলো ফল নিয়ে এসে দিদিমণিকে দেয় রাঙামতি। ওদিকে রাঙামতির প্রশংসা করে দিদিমণি বললেন, তুই পারবি, আমাদের দেশকে সোনা এনে দিতে; রাঙামতি বলল, পেটে খাবার নেই, সোনা কোত্থেকে পাবো দিদিমণি?এরপর দেখা যায় দিদিমনির আর দুজন বৌমা রাঙ্গামতির এই প্রতিভা নিয়ে হাসি ঠাট্টা করতে থাকে।

তারা তাদের শাশুড়ি মাকে বলে, আপনার তো অনেক বয়স হল, এখন‌ও অবধি আপনার একজন ছাত্রীও অলিম্পিক যেতে পারেনি। এইবার রিটারমেন্টের সময় হয়ে এসেছে, গরীবদের নিয়ে আদিখ্যেতা করাটা একটু বন্ধ করুন না মা। কিন্তু রাঙামতি এই কথার প্রতিবাদ করে বলে, গরীবদেরকে এইভাবে অপমান না করতে। এরপর দেখা যায়, নায়ক একটি দামি তীর ধনুক নিয়ে আসে আর দিদিমণি সেটা রাঙামতির হাতে দিয়ে বলে এবার দেখা তোর ক্ষমতা!

নায়িকা সেটা হাতে পেয়ে লক্ষ্যভেদের ভঙ্গিতে দাঁড়ায়। ধারাবাহিকের এই প্রোমো দেখে প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠেছেন দর্শক। উল্লেখ্য, দর্শকদের মধ্যে অনেকেই বলেছেন, পরকীয়া, কুটনামির বাইরে গিয়ে যে এরকম একটি সুন্দর গল্প ভাবা হয়েছে তার জন্য নির্মাতাদের ধন্যবাদ। কেউ কেউ আবার আর‌ও একধাপ এগিয়ে বলেছেন, কখন‌ও ভাবতে পারিনি বাংলা ধারাবাহিকে অলিম্পিকের মতো বিষয়কে নিয়ে ভাবনা চিন্তা করা হবে। সত্যি প্রোমো দেখে মন ছুঁয়ে গেল। হতে পারে গল্পের অভিনবত্ব দর্শকদের মন ছুঁয়ে গেল। এবং টিআরপিতে কামাল করে দিতে পারে এই ধারাবাহিক।

TollyTales NewsDesk