জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

পায়ে পায়ে পঁচিশে পা জি বাংলার! সিলভার জুবিলি উপলক্ষে আসতে চলেছে বিশেষ অনুষ্ঠান, এই অনুষ্ঠান মিস করা যাবে না

বর্তমানে টেলিভিশনের (Television) পর্দায় চলা ধারাবাহিকগুলি বাংলা ও বাঙালির ঘরের সদস্য।‌ আর সেই ধারাবাহিকগুলি যে মাধ্যমে সম্প্রচারিত হয় সেগুলি হয়ে ওঠে আমজনতার অভ্যাস। প্রতিদিন সন্ধ্যা হলেই স্টার জলসা কিংবা জি বাংলার ধারাবাহিকের ধ্বনি ভেসে আসে বেশিরভাগ ঘর থেকে। সম্প্রতি, দর্শকের আদরে ও ভালোবাসায় দেখতে দেখতে ২৫ বছরে পা দিয়েছে জি বাংলা (Zee Bangla)।‌

জি বাংলার সিলভার জুবিলী!

সেই আলফা বাংলা থেকে এখন‌ও পর্যন্ত জি বাংলার জনপ্রিয়তা অক্ষুন্ন। কত শত ধারাবাহিক কত শত গল্প সাধারণ মানুষের কাছে পরিবেশন করেছে এই চ্যানেল। বছরের পর বছর ধরে আমজনতার প্রিয় হয়ে উঠেছে। আর তাই তো, ধাপে ধাপে ২৫ বছর পেরিয়ে বাঙালির ঘরে ঘরে ‌আজ‌ও জি বাংলা বিরাজমান।

জি বাংলার ট্যাগ লাইন ‘জীবন মানে জি বাংলা’ যেন বাস্তব হয়ে দাঁড়িয়েছে। মানুষ সত্যিই মেনে নিয়েছে জি বাংলা অভ্যাস হয়েছে সবার। আর এখান থেকে আর‌ও অনেক দূর এগোতে হবে এই চ্যানেলকে। জি যেন সবার মনের মাঝেই। একাধিক চরিত্র, তাঁদের কাহিনী, আর চরিত্ররা হয়ে উঠেছে ঘরের মানুষ।

সম্প্রতি জি বাংলার তরফে একটি ভিডিও পোস্ট করে বলা হয়েছে, সিলভার জুবিলিতে পা দিয়েছে
বাঙালির প্রিয় চ্যানেল। চ্যানেলের জন্মদিনে তাই সেজেগুজে উপস্থিত সোনার সংসারের সদস্যরা। অর্থাৎ জি বাংলার নায়ক-নায়িকারা। কথা বলতে দেখা গেল আরাত্রিকা-সুমন, শ্যামোপ্তি -নীল ও অন্যান্যদের।

বোঝাই যাচ্ছে চ্যানেলের ২৫ বছরের উদযাপনে হাসি, গানে মাতোয়ারা হয়ে উঠবে পরিবার। আর থাকবে উৎসব ও অনুষ্ঠান। যেখানে দল বেঁধে উপস্থিত হবেন টেলিভিশনের কলাকুশলীরা। দর্শকদের জন্যও বার্তা দিয়েছে জি বাংলা। আগামী দিনে দর্শকদের মনোরঞ্জনের সম্পূর্ণ ব্যবস্থা করবে টেলিভিশনের এই জনপ্রিয় চ্যানেল। আর বলাই বাহুল্য, ২৫ বছর উপলক্ষে বিশেষ অনুষ্ঠান আসতে চলেছে জি বাংলার পর্দায়।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।