জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

যেমন বাপ তার তেমন মেয়ে,বাবাকে আঙুলে নাচায় সোনা! মাকে জব্দ করতে ভয় দেখিয়ে সূর্যকে কলকাতার বাইরে নিয়ে গেল সে

Anurager Chhowa Today Episode: বাড়ির সকলে বিমুখ হয়ে উঠছে দীপার উপর। সোনার মানসিক অবক্ষয়ের জন্য দীপাকেই দায়ী করছে তারা। স্টার জলসার ( Star Jalsha ) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’র ( Anurager Chhowa ) নায়িকা দীপার জীবনে ফের নেমে এসেছে অন্ধকার। এবার মেয়ের জন্য সংসার ভাঙতে বসেছে তার।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১৯ই সেপ্টেম্বর (Anurager Chhowa Today Episode 19th September)

ধারাবাহিকের গল্পে এই মুহূর্তে মায়ের থেকে মুখ ফিরিয়েছে সোনা। বন্যা পরিস্থিতির সম্মুখীন হওয়া ইস্তক এক অদ্ভুত ব্যবহার শুরু করেছে সে। নিজের স্বার্থ ছাড়া আর কিছুই বুঝছে না। সোনার অন্যায় ব্যবহারে আস্কারা দিয়ে চলেছে গোটা সেনগুপ্ত পরিবার। দীপার থেকে আলাদা করতে চাইছে সোনাকে। মাকে ছাড়া সন্তান ভাল থাকতে পারে বলে ভাবছে তারা।

Anurager Chhowa, Bengali Serial, Star Jalsha, Anurager Chhowa Today Episode, Anurager Chhowa Today Episode 16th September, অনুরাগে ছোঁয়া আজকের পর্ব ১৬ই সেপ্টেম্বর, অনুরাগের ছোঁয়া আজকের পর্ব, অনুরাগের ছোঁয়া, বাংলা সিরিয়াল, স্টার জলসা

এদিকে সদ্য এক মেয়েকে হারিয়েছে দীপা। আর এক মেয়ে বিমুখ। মানসিক ভাবে জেরবার হয়ে উঠেছে সে। অসহ্য হয়ে উঠেছে সেনগুপ্ত বাড়ির পরিস্থিতি। তাই সবার কথা মতো আউট হাউসে গিয়ে থাকার সিদ্ধান্ত নেয় সে। তারপর দীপার স্বপ্নে আসে রূপা। বলে, হিংসেকুটির মন ভালো করে দিতে। তাকে তার পছন্দের নুডুলস আর স্যুপ বানিয়ে দিতে।

তারপরই সন্তান শোকে কাতর হয়ে গান করতে থাকে দীপা। আর দীপার গান শুনে রেগে ওঠে সোনা। রীতিমতো তার বাবাকে হুমকি দেয় তার মা তার সামনে এলে সে রূপার মতো সারাজীবনের মতো চলে যাবে। সোনার কথায় ভয় পেয়ে যায় সূর্য। তারপরই বড় সিদ্ধান্ত নেয় সে।

পরদিন সকালে আউট হাউস থেকে রান্না করে আনে দীপা। সোনাকে সারা বাড়ি খুঁজতে শুরু করে। কিন্তু ডাক্তারবাবু সোনার সাড়া নেই। তখনই কাকীয়া দৃঢ় কণ্ঠে বলে সূর্য আর সোনা চলে গেছে। আজীবনের জন্য। দীপার জন্য একটা চিঠি রেখে গেছে মাত্র। তারা আর এই বাড়িতে ফিরবে না। এই কথা শুনে চমকে ওঠে দীপা। তার সাজানো সংসার এক লহমায় ঘেঁটে গেল? বোধ বুদ্ধিহীন ছেলে সূর্য আর তার ঢ্যাঁটা মেয়ে সোনা, এখন রীতিমতো সোশ্যাল মিডিয়ায় দর্শকদের কটাক্ষের শিকারে পরিণত হয়েছে।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।