জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

বিয়ের দায়িত্ব কাঁধে জেরবার শ্বেতা! শুটিংয়ের ব্যস্ততার ফাঁকেই বিয়ে নিয়ে আপডেট দিলেন অভিনেত্রী

এইবছর পুজোয় আছেন, তবে ‘উৎসবে’ নেই জি বাংলার ( Zee Bangla ) সিরিয়াল ‘কোন গোপনে মন ভেসেছে’র ( Kon Gopone Mon Veseche ) নায়িকা শ্যামলী ওরফে অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য ( Shweta Bhattacharya )। পুজোয় চারদিন টানা ছুটি। তাই এই মুহূর্তে শুটিং সেটে ব্যস্ততাও তুঙ্গে। শুটিংয়ের ফাঁকে সংবাদমাধ্যমের সঙ্গে খোশ আড্ডায় মত্ত অভিনেত্রী। অকপট আড্ডা দিলেন সিরিয়ালের গল্প, পুজো, প্রেম ও বিয়ে নিয়ে।

আরজি কর কাণ্ডের পর তোলপাড় রাজ্য রাজনীতি। বাংলার বুকে তিলোত্তমার এহেন নৃশংস অকাল প্রয়াণে মন ভাল নেই বাংলার মানুষের। মন ভাল নেই শ্বেতারও। তাই এবছর পুজোর কেনাকাটা না করারই সিদ্ধান্ত নিয়েছেন আপাতত। যতদিন ‘জাস্টিস’ পাওয়া যাচ্ছে, ততদিন উৎসবে ‘না’ শ্বেতার। আর যেন কোনও অভয়াকে এমন ভাবে যেতে না হয়, এটাই চাওয়া শ্বেতার।

sweta ronojoy

এদিকে সিরিয়ালের গল্পে নায়কের উপর ক্ষেপে রয়েছে শ্যামলী। অনিকেত দু-নৌকোয় পা দিয়ে চলছিল। তাকে যে কোনও একটা নৌকো বেছে নেওয়ার কথা বলে শ্যামলী। আর তখনই রেগে গিয়ে অহনাকে বেছে নেয় সে। সিরিয়ালে শ্যামলী অনিকেত তার ভুল বারবার বুঝিয়েছে। বাস্তবের শ্বেতা কী তা বোঝাবে?

শ্বেতার অকপট জবাব, ‘না। কারণ তারপর থেকেই মানুষটার প্রতি আমার ঘৃণা জন্মাবে। যাকে আমি সবটা দিয়ে ভালোবাসছি, সে যদি আমার সঙ্গে না থাকে, সে দুনিয়ার কারোর সঙ্গেই অনুগত হয়ে থাকবে না।’ অভিনেত্রী আরও বলেন, ‘যদিও রুবেলের ক্ষেত্রে এগুলো খাটে না। কারণ রুবেল অন্যরকম। ও বাড়ি বা সম্পর্ক খুব ভাল করে ম্যানেজ করে। আর আমার প্রতি ও খুব অনুগত। তাই ওর জন্য এগুলো খাটে না।’

এই প্রথম বিয়ে নিয়ে অকপট শ্বেতা ভট্টাচার্য

সম্ভবত আসছে বছর জানুয়ারিতেই গাটঁছড়া বাঁধতে চলেছেন শ্বেতা ও রুবেল। বিয়ের সব চাপই নাকি তাঁর উপর। তবে তার চেয়েও বেশি চাপের বিষয় হল অসুস্থ মা-বাবাকে ছেড়ে থাকা। শ্বেতা জানান, তাঁর শ্বশুরবাড়ির সকলে বিশেষত রুবেল এই বিষয়ে খুব সমর্থন করেছে। বিয়ের পর কদিন বারাসাত ও দমদম যাতায়াত চলবে। তারপর একটি ফ্ল্যাটে একসঙ্গে থাকবেন তাঁরা। পাত্রপাত্রী ও তাঁদের মা-বাবা সঙ্গে সুখী গৃহকোণ শুধু বসার অপেক্ষায়।

TollyTales NewsDesk