জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

দুঃসংবাদ! হঠাৎ করেই শেষ দিনের শুটিং করে নিল জনপ্রিয় চ্যানেলের খুব জনপ্রিয় ধারাবাহিক! জানতে পেরে মন খারাপ দর্শকদের

শেষ হচ্ছে প্রধান চ্যানেলের নামকরা ধারাবাহিক!

টেলিভিশনে (Television) যেমন একের পর এক নতুন ধারাবাহিক আসছে, ঠিক তেমনি সেই মেগা
সিরিয়ালগুলিকে জায়গা দিতে শেষ হচ্ছে আগের ধারাবাহিকগুলি (Bengali Serial)। বর্তমানে জি বাংলা (Zee Bangla), সান বাংলা (Sun Bangla) স্টার জলসা (Star Jalsha)-র ঘরে নিত্য নতুন গল্পের ধারাবাহিকের আনাগোনা। এরই মাঝে হঠাৎ করে শুটিং শেষ করল এই জনপ্রিয় মেগা।

কিছুদিন আগেই স্টার জলসায় এসেছে নতুন ধারাবাহিক ‘দুই শালিক’। দুই যমজ বোনের গল্প অবলম্বনে জলসায় শুরু হওয়া এই মেগা সকলের মন জয় করছে। দুই প্রধান হিরোকেও দেখা যাচ্ছে ধারাবাহিকে। নন্দিনী ও তিতিক্ষার নয়া সিরিয়াল নিঃসন্দেহে দর্শক মনে দাগ কাটছে। ‘দুই শালিক’ আসার পরেই শেষ হয়েছে জলসার ‘বঁধূয়া’।

ধুমধাম করে শেষ দিনের শুটিং শেষ করেছিল ‘বঁধূয়া’ টিম। কয়েক মাস আগে শুরু হওয়া এই মেগা সিরিয়ালটি টিআরপি তালিকায় সেভাবে নজর কাড়েনি।‌ ফলস্বরূপ দ্রুত ধারাবাহিক শেষ করার সিদ্ধান্ত নেয় জলসা। আর সেই জায়গায় উপস্থিত হয় ‘দুই শালিক’। ‌ কিন্তু ‘বঁধূয়া’-এর শেষ দিনের শুটিং দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ঘুরতে থাকার মাঝেই অপর একটি জনপ্রিয় ধারাবাহিক শেষ হওয়ার খবর মিললো।

স্টার জলসা কিংবা জি বাংলার নয় ধারাবাহিক শেষ হচ্ছে সান বাংলার। বেশ কিছুদিন আগে সান বাংলায় আরম্ভ হয়েছিল ধারাবাহিক দ্বিতীয় বসন্ত। যে ধারাবাহিকের প্রধান চরিত্রে ছিলেন সায়ন্তনী গুহ রায়, জেসমিন রায়, রাজদীপ গুপ্ত, চুমকি চৌধুরী, অনুশ্রী রায়ের মতো জনপ্রিয় অভিনয় শিল্পীরা। কিন্তু সেভাবে টিআরপি তুলতে পারেনি সান বাংলার এই মেগা।

আর তাই ধারাবাহিক শেষ করার সিদ্ধান্ত নিল চ্যানেল। সান বাংলায় আসছে বেশ কিছু নতুন মেগা সিরিয়াল। যেমন ‘বধূবরণ’ এবং অন্যান্য। ‌তাই দ্বিতীয় বসন্ত শেষ করার তাগিদ দেখছে সান বাংলা। শেষ দিনের শুটিং শেষে কেক কেটে উদযাপন করতে দেখা গেল ধারাবাহিকের সকল কলাকুশলীদের। টিআরপি কম থাকলেও বহু দর্শকের প্রিয় ছিল এই মেগা। সায়ান্তনী, রাজদীপ, জেসমিনদের নতুন চরিত্রে দেখার আকাঙ্ক্ষা করছেন তাঁরা।

TollyTales NewsDesk