জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

‘দুর্জানী’কেই ফেরত চাই! নন্দিনীর পাশে অর্কপ্রভকে মানতে পারছে না দর্শক! কটাক্ষে জেরবার দুই শালিক জুটি

টেলিভিশনের (Television) দুই পরিচিত মুখ ফিরেছেন নতুন চরিত্রে। একজন হলেন নন্দিনী দত্ত (Nandini Dutta) আর একজন অর্কপ্রভ রায় (Arkaprovo Roy)। স্টার জলসার নতুন ধারাবাহিকে তারা এখন জুটি। ডাক্তার দুর্জয় থেকে রকবাজ ছেলে অর্কপ্রভ। কিন্তু দর্শক চান কামব্যাক করুক দুর্জানী জুটি।‌ অর্থাৎ দুর্জয়-রানী। আর তাই সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার অর্ক-নন্দিনী।

‘দুর্জানী’কে ফেরত চাই! দাবি দর্শকের

স্টার জলসার ‘তোমাদের রানী’ ধারাবাহিক থেকে অভিনেতা অর্কপ্রভর উত্থান। ‌সেখানে তিনি গুরু গম্ভীর ডাক্তারের চরিত্রে অভিনয় করেছিলেন। ‘তোমাদের রানী’ ধারাবাহিকে অর্কপ্রভর বিপরীতে ছিলেন অভিনেত্রী অভিকা মালাকার। যিনি এখন দর্শক মহলে ‘রানী’ নামে পরিচিত। অল্প কয়েক দিনের মধ্যেই জনপ্রিয় হয়েছিল দূর্জয় ও রানীর ‘দুর্জানী’ জুটি।‌

‘তোমাদের রানী’ শেষ হতে নতুন সিরিয়াল নিয়ে ফিরেছেন অর্কপ্রভ রায়। স্টার জলসাতেই ফের নতুন চরিত্রে দেখা যাচ্ছে তাঁকে। জলসায় নতুন ধারাবাহিক ‘দুই শালিকে’ অভিনেত্রী নন্দিনী দত্তের বিপরীতে দেবার চরিত্রে অভিনয় করছেন অর্ক। কিন্তু দর্শক চান অভিকা ফিরুক অর্কর বিপরীতে। সকলে মিস করছেন তাঁদের প্রিয় দূর্জানী জুটিকে।

যদিও নতুন চরিত্রকে ভালোবেসে আপন করেছেন অর্ক। বলছেন চ্যালেঞ্জিং চরিত্র। দেবার সঙ্গে খুব একটা মিল না থাকলেও, আত্মবিশ্বাসে মিল চরম। সহ অভিনেত্রী নন্দিনীর সঙ্গে বন্ধুত্ব হয়ে গিয়েছে তাঁর। একটা সুন্দর টিম পেয়েছেন হেসে বললেন দুই শালিকের ‘দেবা’। নন্দিনীও খুশি নিজের-সহ অভিনেতাকে পেয়ে।

অভিনেত্রী নন্দিনীর কথায়, ইন্ডাস্ট্রিতে তিনি একজন বোন পেয়েছেন। তিতিক্ষাকে হুবহু সত্যিকারের নন্দিনীর মতোই দেখতে। ‌জলসার প্রজেক্টের হাত ধরে যেন রক্তের মিল না থাকা কিন্তু হৃদয়ের টান থাকা বোনকে পেয়েছেন অভিনেত্রী নন্দিনী। বলাই বাহুল্য খুশি নন্দিনী ও অর্ক। ‌দর্শকদের ভালো লাগবে, আশাবাদী তাঁরা।

TollyTales NewsDesk