জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

খারাপ খবর, অন্তিম সপ্তাহে নিমফুল! পর্ণা ও সৃজনের গল্প কীভাবে শেষ হবে হচ্ছে? আগাম পর্ব ফাঁস

ইদানীং বাংলা ধারাবাহিকের টিকে থাকার লড়াইয়ে টিআরপি গুরুত্বপূর্ণ। জি বাংলার ( Zee Bangla ) জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ ( Neem Phooler Madhu ) টিআরপিতে ( Trp ) বেশ ভালো ফল করছে। টানা দু’বছর সম্প্রচারের পরও সেরা তিনে নিজের জায়গা ধরে রেখেছে এই মেগা। তবে টিআরপি ভালো থাকা সত্ত্বেও স্টুডিওপাড়ায় গুঞ্জন এবার বন্ধের মুখে এই মেগা।

বেশ কয়েকসপ্তাহ টিআরপিতে ভাল ফল করেনি নিম ফুল। ইদানীং শুরু হয়েছে গল্পের নয়া ট্র্যাক। আর নতুন ট্র্যাকে দর্শকদের আগ্রহ বেড়েছে বহুগুণ। টিআরপিতে সেরা তিনে উঠে এসেছে পর্ণা-সৃজনের গল্প। তবে জানা যাচ্ছে, এই মেগা এবার লালবাতি দেখছে চ্যানেলের পক্ষ থেকে। সূত্রের খবর, পুজোর পর সাড়া হবে শেষদিনের শুটিং।

Neem Phooler Madhu, Bengali Serial, Zee Bangla, Rubel Das, জি বাংলা, বাংলা সিরিয়াল, নিম ফুলের মধু, রুবেল দাস

নিম ফুলের বিদায়বেলায় সরগরম নেটপাড়া

বর্তমান সময়ে দাঁড়িয়ে টিকে থাকার লড়াইয়ে টিআরপি একটি গুরুত্বপূর্ণ বিষয়। দু’বছর ধরে টানা ভাল ফল করে এসেছে এই মেগা। টিআরপির গতির পতন হলেই একাধিক টুইস্ট ও চমক এসেছে গল্পে। তখনই টিআরপি বেড়েছে তরতরিয়ে। তবে এবার ভাল টিআরপি হওয়া সত্ত্বেও বন্ধ হতে চলেছে নিম ফুলের মধু।

নিম ফুলের মধু’র বন্ধের খবরে উঠে আসছে একাধিক তত্ত্ব

এ প্রসঙ্গে নায়ক সৃজন ওরফে রুবেল দাস বলছেন, এই মুহূর্তে তার কাছে সিরিয়াল বন্ধের খবর নেই। তবে কখন কী হয়ে যায় বলা অসম্ভব। তবে কি প্রশ্নচিহ্ন রেখে দর্শকদের ধারাবাহিক বন্ধের আঁচ দিলেন নায়ক? একে একে ধারাবাহিকের গুরুত্বপূর্ণ চরিত্ররাও বিদায় দিচ্ছেন চ্যানেল থেকে।

কিছুদিন আগে নিম ফুলের অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রাভিনেতা উদয় প্রতাপ সিংহ বিদায় নিয়েছে ধারাবাহিক থেকে। জি বাংলাতেই আসছে তাঁর নতুন মেগা। নভেম্বর থেকে শুরু হবে নতুন মেগার শুটিং। আর সূত্রের খবর বলছে, গল্পের মান বজায় রেখে নভেম্বরের মাঝামাঝি শেষ হবে জি বাংলার এক নম্বর মেগা নিম ফুলের মধুর জয়যাত্রা।

Pou Chakraborty