জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

দেবীপক্ষেই বাজল বিয়ের সানাই ! রূপসার পর বিয়ে সারলেন বাংলা সিরিয়ালের জনপ্রিয় নায়ক-নায়িকা

পুজোর মাস শুরু হলে টলিপাড়ায় জমে ওঠে প্রেমের মরসুম। গতবছরও হিড়িক লেগেছিল সেলেব বিয়ের। এবছরও হওয়া যেদিকে বইছে তাতে জমে যাবে। দেবীপক্ষের শুরুতেই বিয়ের সানাই বেজেছে টলিপাড়ায়। ফিতে কেটেছেন রূপসা চ্যাটার্জি ( Rupsha Chatterjee )। সম্পূর্ণ বাঙালি রীতি মেনেই সাত পাকে বাঁধা পড়েছেন অভিনেত্রী।

সম্প্রতি ৩রা অক্টবর দীর্ঘদিনের প্রেমিক সায়নদীপ সরকারের গলায় মালা দিয়েছেন অভিনেত্রী। রূপসা- সায়নদীপের বিয়ের খবর সামনে আসার পর আরও একটি বিয়ের খবর সামনে এল। যদিও সেটা চুপিসাড়ে। রাখঢাক না করেই ভালোবাসার মানুষের সঙ্গে চারহাত এক করলেন তাঁরা।

শোনা যাচ্ছে, কয়েকদিন আগে ইন্ডাস্ট্রির অন্দরে তাঁদের নিয়ে জল্পনা কম হয়নি। দর্শকরাও বেশ পছন্দ করেন তাঁদের জুটি। ধারাবাহিকপ্রেমীরা আদৃত- কৌশাম্বীর পরই স্থান দিয়েছেন এই জুটিকে। প্রেম ভেঙে এক হয়েছিলেন তাঁরা। বিচ্ছেদ বেদনা যে কতটা কষ্টকর মন থেকে অনুভব করেছিলেন দুজনেই। তারপরই কী কাছাকাছি আসা?

চুপিসারে বাগনান পর্ব সারলেন টলিপাড়ার হিট জুটি

বেশ কয়েকমাস আগেই প্রকাশ্যে এসেছিল দুজনের প্রেমের গুঞ্জন। এর আগে দুজনেরই প্রেম ভেঙেছিল। ‘খরকুটো’ ধারাবাহিকে একসঙ্গে কাজ করতে গিয়ে সম্পর্ক তৈরি হয়েছিল প্রিয়াঙ্কা ও জনপ্রিয় নায়ক সায়ন্ত মোদকের। তবে বর্তমানে সে প্রেম ভেঙেছে। অপরদিকে, শুভ্রদীপও সম্পর্কে ছিলেন দিয়া চক্রবর্তীর সঙ্গে।

প্রসঙ্গত, তারপরই প্রিয়াঙ্কা-শুভ্রজিৎ সম্পর্কে জড়ান। সমাজমাধ্যমের পোস্ট মারফত দুজনের সম্পর্কের কথা জানতে পারেন ভক্তরা। অবশেষে বাগনান ও আইনি বিয়ে সারলেন টলিপাড়ার এই কাপেল। যদিও এ নিয়ে সমাজমাধ্যমে কোনও পোস্ট করেননি যুগল। সূত্রের খবর, আইনি বিয়েতে প্রিয়াঙ্কা পড়েছিলেন সাদা রঙের লেহেঙ্গা। একে অপরের হাত ধরে হেঁটে আসেন তাঁরা। অনুষ্ঠানের আর কোনও মুহূর্তে ইতিমধ্যে প্রকাশ্যে আসেনি।

TollyTales NewsDesk