জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

চার হাত এক হওয়ার আগেই ভাঙল নাকি সম্পর্ক! দিয়ার পরে সুরভির সঙ্গেও অভিষেকের গভীর প্রেমে ফাটল

টলিপাড়ায় (Tollywood ) নিত্যদিন চলতে থাকে সম্পর্ক ভাঙা-গড়ার খেলা। এই আজ এই নায়ক-নায়িকার মধ্যে গভীর প্রেম, পরমুহূর্তেই আবার তা ভেঙে চুরমার। আবার অন্য কারর সঙ্গে শুরু গভীর প্রেমের খেলা। যদিও সবার সম্পর্ক যে ভাঙে এমনটা নয়। কারর কারর সম্পর্ক টিকে যায় এবং তা দীর্ঘ স্থায়ী হয়। তবে টলি পাড়ায় খুব কম সম্পর্কই আছে যা প্রেম থেকে দাম্পত্যে গড়িয়েছে। আবার সেই দাম্পত্য জীবন সফল হয়েছে।

যদিও তারা যখন প্রেমের সম্পর্কে আবদ্ধ থাকেন তখন দেখনদারি এমন করেন যেন সেই সম্পর্ক ভগবান বানিয়ে পাঠিয়েছেন। কস্মিনকালেও তা ভাঙবে না। আর সেই রকমই সম্পর্ক ছিল অভিনেতা অভিষেক বোস ও অভিনেত্রী সুরভি মল্লিকের। অভিনেত্রী দিয়া মুখার্জির সঙ্গে তীব্র প্রেমের সম্পর্ক ভাঙনের পর সুরভির সঙ্গে সম্পর্কে জড়ান অভিষেক। তাদের সম্পর্ক উপরওয়ালা তৈরি করে পাঠিয়েছেন এমনটাই দাবি করতেন ফুলকি খ্যাত নায়ক।

surabhi mallick and abhishek bose

শোনা গিয়েছিল গত বছর‌ই নিজেদের সম্পর্ককে আইনত স্বীকৃতি দিতে চলেছেন তারা। কিন্তু বিয়ে হয়নি। তবে এবার গুঞ্জন উঠেছে সম্পর্ক ভেঙেছে নাকি এই জুটির। খুব বেশি দিনের সম্পর্ক না হলেও, খুব অল্প সময়েই তাদের সম্পর্ক অত্যন্ত গভীর হয়ে গিয়েছিল‌। আর এই সুন্দর সম্পর্ককেই স্বীকৃতি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন অভিষেক- সুরভী। কিন্তু এখন শোনা যাচ্ছে সেই সম্পর্কই নাকি আর নেই।

দিয়ার মতোই সুরভির সঙ্গেও নাকি বিচ্ছেদ হয়েছে অভিষেকের। অভিষেকের এটি প্রথম প্রেম না হলেও সুরভির এটিই ছিল প্রথম! আর তাই এই সম্পর্ককে সযত্নে লালন পালন করতে চেয়েছিলেন অভিনেত্রী। অভিনেতা একবার সোশ্যাল মিডিয়া পোস্টে উল্লেখ করেছিলেন কেউ কেউ তাদের সম্পর্ককে অভিশাপ দিচ্ছে খারাপ করার জন্য। কিন্তু তার শিবজি আর সুরভির গণেশ জি তাদেরকে একসঙ্গে বেঁধে রেখেছিলেন। কিন্তু হঠাৎ কি এমন ঘটল যার জন্য এই বিচ্ছেদ? যদিও এখনো অভিনেতা বা অভিনেত্রী সঠিকভাবে কিছুই জানাননি। যদিও নায়কের ঘনিষ্ঠ সূত্র বলছে বিচ্ছেদ হয়েছে।

উল্লেখ্য, সুরভি মল্লিকের সঙ্গে দ্বিতীয়বার প্রেমের সম্পর্কে জড়ালেও প্রথমে অভিনেত্রী দিয়া মুখার্জির সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ ছিলেন অভিনেতা অভিষেক বোস। তাদের প্রেমের কথা টালিগঞ্জের পাড়ায় চর্চিত ছিল। মিষ্টি এই জুটি প্রথমবার পর্দায় আসেন ইন্দ্রাণী হালদার অভিনীত ধারাবাহিক ‘সীমারেখা’ মাধ্যমে। সেখান থেকেই প্রেমের শুরু। এরপর ব্যাপক জনপ্রিয় সিরিয়াল ‘নেতাজি’তে অভিনয় করেন দু’জনে। যেখানে দাগ কেটে যায় দু’জনেরই অভিনয়।

বলাই বাহুল্য, সিরিয়ালে মন দেওয়া-নেওয়ার মাঝেই কখন যেনও বাস্তব জীবনেও এক হয়ে গিয়েছিলেন এই জুটি। শুরু থেকে কোনওদিনই নিজেদের সম্পর্ককে আড়াল করেননি দিয়া-অভিষেক। সোশ্যাল মাধ্যমে তাদের ঘনিষ্ঠ ছবি পোস্ট করতেও দেখা যেত। তবে হঠাৎই মন কষাকষির জেরে ভেঙে যায় সম্পর্ক! চলে ব্যক্তিগত আক্রমণও। এরপর দিয়ার সঙ্গে বিচ্ছেদের তিন মাসের মধ্যেই সুরভির সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন অভিষেক। তাদের প্রেমের ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। কিন্তু এখন সেই সম্পর্ক ভেঙেছে বলে খবর।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।