জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

কৃষ্ণা ও ঈশা প্ল্যান ভেস্তে দিয়ে পিকলুকে বাড়ি ফেরালো পর্ণা!অবশেষে এক হলো বর্ষা-পিকলু

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় মেগা ধারাবাহিক “নিম ফুলের মধু” (Neem Phuler Modhu) রাত ৮টায় পর্ণা এবং সৃজনের কেরামতি দেখতে টিভির সামনে দর্শকদের ভিড় জমছে। এই জুটি দর্শকদের কাছে অত্যন্ত জনপ্রিয় হলেও, সিরিয়ালের অন্যান্য চরিত্র যেমন বাবুর মায়ের ধ্যাষ্টামো সমানভাবে জনপ্রিয়তা অর্জন করেছে। টিআরপি (TRP) তালিকায় এক নম্বর হিসাবে রাজত্ব করা এই ধারাবাহিকের গল্পে চলছে টান টান উত্তেজনা, যেখানে আলোকপর্ণা একজন সাংবাদিক হিসেবে রক্ষণশীল দত্তবাড়ির আদর্শ বৌমা হয়ে ওঠার চেষ্টার মধ্য দিয়ে এগিয়ে যাচ্ছে।

নিম ফুলের মধু আজকের পর্ব ১২ই অক্টোবর (Neem Phooler Madhu Today Episode 12th October)

ধারাবাহিক শুরুতেই দেখা যায় পিকলুকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না। যা কৃষ্ণার কাছে সুবর্ণ সুযোগ হয় দাঁড়ায়। কৃষ্ণা উকিলের কাছে গেলে বর্ষা রুখে দাঁড়ায়, তার বক্তব্য যাকে সে ভালবাসে তার সঙ্গে এসে সুখে থাকবে। আর কোনভাবে তার মায়ের পছন্দ করা পাত্রের সাথে সে বিয়ে করবে না কারণ তার মায়ের জন্য একবার তার জীবন নষ্ট হয়ে গিয়েছিল, এবার সে নিজে এটা হতে দেবে না। এদিকে সৃজন পর্ণার কথা মতন অভিনয় করতে শুরু করে দিয়েছে মায়ের সামনে তার বক্তব্য, সে বর্ষার দাদা হয়ে কিছুই করতে পারেনি সে নিজেকে শেষ করে দেবে।

Neem Phooler Modhu, Bengali Serial, Zee Bangla, Neem Phooler Modhu Today Episode, Neem Phooler Modhu Today Episode 10th October, নিম ফুলের মধু আজকের পর্ব ১০ই অক্টোবর, নিম ফুলের মধু আজকের পর্ব, নিম ফুলের মধু, বাংলা সিরিয়াল, জি বাংলা

এই বলে সৃজন নিজের ঘরে চলে যায় ঘর থেকে পর্ণাকে বের করে দেয়, পর্ণা মনে মনে ভাবে সৃজন যদি এই ভাবেই অ্যাক্টিংটা চালাতে থাকে তাহলেই তাদের কাজ আজ হয়ে যাবে। কৃষ্ণা জানালা দিয়ে দেখতে পায় সৃজন নিজের গলায় দড়ি দিচ্ছে। যা দেখে ভয় পেয়ে যায় কৃষ্ণা। সে সৃজনকে আটকানোর চেষ্টা করলে সৃজন বলে কেন সে থামবে তার মা তো এই চেয়েছিল। সেই মুহূর্তে কৃষ্ণা শিকার করে সে নিজের পিকলুকে সরিয়েছে।

কারণ ঐ বাড়ির সকলে মিলে কৃষ্ণা কে দোষ দিতে থাকে সেই সময়ে কৃষ্ণা নিজের ভুল বুঝতে পারে। সে নিজের মুখে কথাটা বলে ভুল করেছে, কিন্তু সঙ্গে এটাও ভাবে, সে তো খারাপ কিছু করেনি সে তো নিজের মেয়ের কথা ভেবেই এই পদক্ষেপ নিয়েছে অন্যদিকে পর্ণা ও সৃজন পরবর্তী পদক্ষেপের জন্য কাজ শুরু করে দেয়। উকিল বাবুকে তারা বলে যায় সেই যাতে এখানেই থাকে কারণ আজকেই প্রীতম বসুর সাথে বর্ষার বিয়ে হবে।

পর্ণা ও সৃজন এসে উপস্থিত হয় ঈশার বাড়ি ঈশাকে ডাকাডাকি করতে থাকে ঈশা বাইরে এলেকারী পরনা জিজ্ঞাসা করে তার ভাইয়ের কথা। ঈশা অস্বীকার করলে পর্ণা নিজের গায়ে কালো কোটটা খুলে তাকে দেখায় যা দেখে ভয় পেয়ে যায় ঈশা। কারণ আজ পর্ণা হিউম্যান বম হয়ে এসেছে ঈশা যদি পর্নার ভাইকে না দেয় তাহলে সে ওইসা দুজন একসাথে শেষ হয়ে যাবে এই হুমকি দেয় পর্ণা। ঈশা ভয় পেয়ে সিকিউরিটিকে বোলে পিকলুকে আনিয়ে দেওয়ার ব্যবস্থা করে দেয়। পিকলু আসতেই পর্ণা নিজের গায়ে থাকা নকল বোমটা খুলে ঈশার পায়ের কাছে ফেলে দিয়ে চলে যায়। সিকিউরিটি বলে “ম্যাম এটা তো নকল বোন এটা দেখি আপনি ভয় পেয়ে গেলেন”। ঈশাকে জব্দ করে পিকলুকে বাড়ি নিয়ে গিয়ে নিজের রাখা কথা মতন বর্ষার সাথে তার বিয়ে দিল পর্ণা।

Piya Chanda