জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

গল্পের গরু যখন গাছে ওঠে! বাংলা সিরিয়ালে চিতাবাঘ সুপারি কি’লার! শ্যামলীকে মারতে জোড়াবাড়িতে বাঘ পাঠাল অরুণাভ

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছে (Kon Gopone Mon Veseche)। এই ধারাবাহিকের গল্পে প্রথম থেকেই রয়েছে চমক। তবে বারংবার কটাক্ষের শিকার হয়েছে এই মেগা। আর তার কারণ হলো গল্পের অতিরঞ্জিত কাহিনী। আরো একবার ধারাবাহিকটি নিয়ে শুরু হয়ে গেল জোরদার চর্চা।

জোড়া বাড়িতে হাজির বাঘ! ঘোর বিপদে শ্যামলী

জি-বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কোন গোপনে মন ভেসেছে’-এর গল্পে বিরাট মোড় বদল। এই সিরিয়ালের মুখ্য চরিত্রে দেখা যাচ্ছে অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য এবং অভিনেতা রণজয় বিষ্ণুকে। ধারাবাহিকটি ও নায়ক-নায়িকারাও সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট জনপ্রিয়।

এতদিন ধরে এই ধারাবাহিকের গল্প নিয়ে সন্তুষ্ট ছিলেন। তবে আচমকাই এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো নিয়ে উঠলো দেদার হাসির রোল। ধারাবাহিকের গল্পে পরিবর্তন করতে গিয়ে একি করলো জি বাংলা! সোশ্যাল মিডিয়ায় চলছে নয়া প্রোমো নিয়ে জোরদার লেখালেখি। অনেকেই বলছেন, বাংলা সিরিয়াল বলেই সম্ভব!

ধারাবাহিকের প্রোমোতে কি দেখানো হয়েছে? এই নতুন প্রোমোতে দেখা যাচ্ছে, জোড়াবাড়ির লক্ষ্মী পুজো নিয়ে ব্যস্ত গোটা বাড়ি। এর মাঝে ঘটে গেল এক আশ্চর্য ঘটনা। শ্যামলীকে মারতে এবার এক মোক্ষম অস্ত্র পাঠালো অরুণাভ। শ্যামলীকে মারতে জোড়া বাড়িতে হাজির চিতাবাঘ।

কিন্তু জানা যাচ্ছে শ্যামলী নয় অরুণাভর পাঠানো বাঘের মুখে পড়ে অনিকেত। আর এই ফাঁকেই কি বেঁচে যাবে শ্যামলী? ধারাবাহিকের প্রোমো দেখেই হাসির রোল উঠলো নেটপাড়ায়। নতুন প্রোমোটি দেখে নেটিজেনরা বলছেন, বাংলা সিরিয়ালে এই সব সম্ভব। গল্পের গরু গাছে ওঠা আর এবার বাঘ হলো সুপারি কিলার! ভাবা যায়! বলছেন দর্শকেরা।

TollyTales NewsDesk