জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

প্রিয়রঞ্জনের নির্মম অত্যা’চার, ঝিলিকের ওপর আ’ঘাত! গৌরবের আগমন কি বাঁ’চাতে পারবে আঁখিকে?

স্টার জলসার ( StarJalsha ) নতুন ধারাবাহিক ‘দুই শালিক’( DuiShalik ) ইতিমধ্যেই দর্শকদের মন জয় করেছে। প্রথম থেকেই টানটান উত্তেজনা আর জটিল সম্পর্কের টানাপোড়েন নিয়ে গল্পটি জমে উঠেছে। আজকের পর্বে ঝিলিকের ছদ্মবেশে আঁখির সামনে এসে দাঁড়ানো এবং প্রিয়রঞ্জন বাবুর নির্মম আচরণ দেখে দর্শকদের শ্বাসরুদ্ধকর অবস্থার মধ্য দিয়ে যেতে হয়। আঁখির নাম ভেবে ঝিলিককে নির্মম অত্যাচারের শিকার হতে হয়, আর প্রিয়রঞ্জনের এহেন আচরণে বাড়ির প্রত্যেক সদস্য হতবাক হয়ে পড়ে।

দুই শালিক আজকের পর্ব ১৫ অক্টোবর (Dui Shalik Today Episode 15 October)

আজকের পর্বের শুরুতেই দেখা যায়, প্রিয়রঞ্জন বাবু ঝিলিককে আঁখি ভেবে ভুল করে এবং তাকে নানা প্রশ্নবাণে জর্জরিত করে। আঁখি কেনো বস্তিতে গিয়েছিল, দেবার সাথে তার সম্পর্ক কতদিনের, কেন সে পালিয়ে গিয়েছিল—এই সব প্রশ্নের উত্তর দিতে গিয়ে ঝিলিক নিরব থাকে। আঁখিকে কথা দিয়েছিল বলে ঝিলিক মুখ খোলেনি, আর সেই কারণে সে আরও নির্মম অত্যাচারের শিকার হয়। অ’ত্যাচারিত ঝিলিককে দেখে আঁখির কষ্ট যেন সহ্যের সীমা ছাড়িয়ে যায়।

Dui Shalik, Rangamoti Tirandaj, Bengali Serial, Star Jalsha, দুই শালিক, রাঙামতি তিরন্দাজ, বাংলা সিরিয়াল, স্টার জলসা

প্রিয়রঞ্জন বাবুর নির্মম আচরণে তার স্ত্রী এবং পরিবারের বাকি সদস্যরা হতবাক হয়ে ছুটে আসে। সবাই তাকে আঁখিকে ছেড়ে দেওয়ার জন্য অনুরোধ করে, কিন্তু তাদের অনুরোধকে উপেক্ষা করে প্রিয়রঞ্জন বাবু আরও নির্দয় হয়ে ওঠে। এমনকি তার স্ত্রীকে ভয় দেখিয়ে চুপ করিয়ে দেয়। তার অমানবিক আচরণে পরিবারের সকলেই একপ্রকার অসহায় হয়ে পড়ে, আর আঁখির বাঁচার আশা ক্রমশ ক্ষীণ হয়ে যায়।

গুরুতর পরিস্থিতিতে গৌরব এসে উপস্থিত হয়। বাবার অত্যাচারের বিরুদ্ধে দাঁড়িয়ে গৌরব ঝিলিককে রক্ষা করতে চায়। সে প্রিয়রঞ্জন বাবুকে সরাসরি চ্যালেঞ্জ করে জানিয়ে দেয়, এখন থেকে বাড়ির মেয়েদের উপর আর অত্যাচার হতে দেবে না। বাবার এই ধরনের আচরণকে স্পষ্ট ভাষায় অপমান হিসেবে তুলে ধরে সে প্রিয়রঞ্জন বাবুর ইমোশনাল ব্ল্যাকমেলকে পাত্তা দেয় না।

গৌরব ঝিলিককে সেখান থেকে নিয়ে চলে আসে, তবে বাবার সামনে তাকে এতটা অপমানিত হতে দেখে প্রিয়রঞ্জন রাগে ফেটে পড়ে। এখন প্রশ্ন হলো, গৌরবের এই প্রতিবাদ কি আঁখিকে চিরতরে অত্যাচার থেকে মুক্তি দিতে পারবে, নাকি নতুন কোনও বিপদ অপেক্ষা করছে?

TollyTales NewsDesk