জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

সাপ্তাহিক টিআরপি তালিকায় যুগ্ম বেঙ্গল টপার! ‘গীতার’ কামাল, ‘ফুলকির’ ঝলক সেরার সেরা কে?

বাংলা সিরিয়ালের (Bengali Serial) টিআরপি (TRP) হলো শেষ কথা। কোন ধারাবাহিক কত দিন টেলিভিশন পর্দায় স্থায়ী হবে, তার সঙ্গে জড়িয়ে থাকে সেই সিরিয়ালের টিআরপি। আর এই টিআরপির দিকে নজর দিয়ে বসে থাকেন বাংলা সিরিয়ালের নির্মাতা থেকে দর্শকেরা। এই সপ্তাহের টিআরপি তাহলে কি বলছে? এগিয়ে গেল কোন সিরিয়াল? পিছিয়ে গেল কে? আসুন এই বিষয়ে বিস্তারিত জানা যাক।

টেলিভিশন পর্দায় এখন একাধিক ধারাবাহিক।এদের মধ্যে কোন ধারাবাহিক কাকে টেক্কা দিয়ে এক নম্বর স্থান দখল করল, তা নিয়ে চলে জোর চর্চা। বেঙ্গল টপার ধারাবাহিককে নিয়ে মাতামাতি চলে। চলতি সপ্তাহের টিআরপি তালিকায় আবার বাজিমাত জি বাংলার। তবে পিছিয়ে নেই স্টার জলসাও। কেউ কাউকে এক ইঞ্চি জমি ছাড়তে নারাজ।

চলতি সপ্তাহে টিআরপির পঞ্চম স্থানে রয়েছে স্টার জলসার ‘উড়ান’। ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৬.০। নম্বরের সঙ্গে চতুর্থ স্থানে রয়েছে সুপারহিট মেগা ‘জগদ্ধাত্রী’ প্রাপ্ত নম্বর ৬.১। তৃতীয়স্থানে রয়েছে স্টার জলসার গীতা এলএলবি, ধারাবাহিকের প্রাপ্ত নম্বর । টিআরপিতে এবারের ফলাফল । দ্বিতীয়স্থানে রয়েছে ৬.২। তালিকায় দ্বিতীয় স্থানাধিকারী মেগা জি বাংলার ‘নিম ফুলের মধু’। ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৬.৩ এবং সমস্ত মেগা সিরিয়ালকে টেক্কা দিয়ে পয়লা স্থান যুগ্মভাবে ‘ফুলকি’ ও ‘কথা’-র দখলে। চলতি সপ্তাহে এই মেগার প্রাপ্ত নম্বর ৬.৬। এছাড়া, স্টার জলসার ‘দুই শালিক’, জি বাংলার ‘আনন্দী’ ও জলসার ‘রাঙামতি’ ট্রেন্ডিং তালিকায় এগিয়ে রয়েছে।

দেখুন টিআরপি-তে সেরা পাঁচের তালিকা-

প্রথম: ফুলকি , কথা ৬.৬
দ্বিতীয়: নিম ফুলের মধু ৬.৩
তৃতীয়: গীতা LLB ৬.২
চতুর্থ: জগদ্ধাত্রী ৬.১
পঞ্চম: উড়ান ৬.০

TollyTales NewsDesk