জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

মহাসংকটে ফুলকি! রুদ্রকে গু’লি করার অ’পরাধে ফুলকিকে পুলিশের হাতে তুলে দিল হৈমন্তী

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ও বেঙ্গল টপার মেগা সিরিয়াল ফুলকি (Phulki)।
অসাধারণ গল্প, পরতে পরতে চমক ও দুর্দান্ত অভিনয়ের কারণে ফুলকি দর্শকমহলে দিনের পর দিন ধরে জনপ্রিয় হচ্ছে। টিআরপি তালিকার এক নম্বরে থাকা এই মেগা সিরিয়ালে আসছে মারাত্মক মোড় বদল। রুদ্রকে গুলি করার অপরাধে এবার পুলিশের হাতে ফুলকি।

Phulki Today Episode 17th October | ফুলকি আজকের পর্ব ১৭ অক্টোবর এপিসোড

জি বাংলার ফুলকি ধারাবাহিকের পর্ব প্রায় জমে উঠেছে। দুর্গাপূজোয় আচমকা মোড় বদল হতে চলেছে ধারাবাহিকের গল্পে। ফুলকির নতুন পর্বে দেখা যাবে, দুর্গাপুজোর কারণে সকলে একসঙ্গে ঢাকের তালে মেতে উঠেছে। ঢাক বাজাচ্ছে রুদ্র। ঠিক সেই সময় কেউ একজন রুদ্রকে গুলি করে।

Phulki, Bengali Serial, Zee Bangla, Phulki Today Episode, Phulki Today Episode 3rd October, ফুলকি আজকের পর্ব ৩রা অক্টোবর, ফুলকি আজকের পর্ব, ফুলকি, বাংলা সিরিয়াল, জি বাংলা

গুলির আঘাতে রুদ্র পড়ে গেলে সবাই একসঙ্গে চিৎকার করে ওঠে রুদ্রর নাম নিয়ে। এরপর সবাই রুদ্রর কাছে ছুটে যায়, কে রুদ্রকে গুলি করল তাই নিয়ে কথা বলতে থাকে। আর সবার সন্দেহের তীর ঘুরে যায় ফুলকির দিকে। কারণ ফুলকি বলছিল রুদ্রকে সে শাস্তি দেবে। সকলে ফুলকিকে দোষ দিতে থাকে।

ফুলকি বারবার বলতে থাকে সে রুদ্রকে গুলি করেনি। এমনকি রোহিত ফুলকিকে ভুল বোঝে। ফুলকি বলে, “স্যার আপনিও এটা বিশ্বাস করেন যে আমি জামাইবাবুকে গুলি করেছি?” রোহিত তখন বলে, “আমি বিশ্বাস করতে চাই না। কিন্তু যা দেখছি তাকে, অস্বীকার করতেও তো পারছি না।” এরপর হৈমন্তী এগিয়ে আসে, ফুলকির গালে এক থাপ্পর মারে। ফুলকি তখনও বলে এই কাজ সে করেনি।

ফুলকি বলে, সে রুদ্রকে শাস্তি দিতে চায় ঠিকই। কিন্তু তাকে প্রাণে মেরে নয়। এমন সময় ঈশিতা পুলিশকে ফোন করে। পুলিশ এসে ফুলকিকে গ্রেফতার করে। অংশুমান তখন বলে, কেন ঈশিতা আগেই পুলিশকে ফোন করল। ঈশিতা বলে, যাতে ফুলকিকে পুলিশে ধরে নিয়ে যায়, সেটাই সে চায়। এদিকে, রুদ্রকে গুলি করেছে মাধবীলতা। যখন সে গুলি করে বেরিয়ে গেছে, তারপর সে জানতে পারে, রুদ্রকে গুলি করার অপরাধে গ্রেফতার হয়েছে ফুলকি।

TollyTales NewsDesk