জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

জি বাংলার পরিণীতার নবাগতা ‘পারুল’ আসলে কে? কী তাঁর পরিচয়? জানলে চমকাবেন

জি বাংলার পর্দায় (Zee Bangla) আরম্ভ হচ্ছে তাঁদের নিজের প্রোডাকশনের সিরিয়াল পরিণীতা (Parineeta)। ইতিমধ্যে সামনে এসেছে সিরিয়াল-এর প্রোমো। যেখানে দেখা যাচ্ছে, প্রধান চরিত্রে অভিনয় করছেন অভিনেতা উদয় প্রতাপ সিং (Uday Pratap Singh) ও অভিনেত্রী ঈশানি চ্যাটার্জি (Ishani Chatterjee)। কিন্তু কে এই ঈশানি? জানেন তার আসল পরিচয়?

‘পরিণীতার’ নায়িকার আসল পরিচয় জানেন কি?

জি বাংলার নতুন মেগা সিরিয়ালের মুখ্য চরিত্রে নবাগতা অভিনেত্রী ঈশানি চ্যাটার্জি।‌ বাস্তবে তিনি একজন মডেল। এই প্রথম অভিনয় জগতে পা রেখেছেন ঈশানি। উদয় প্রতাপ সিং-এর বিপরীতে আসন্ন ‘পরিণীতা’ ধারাবাহিকে দেখা যাবে তাঁকে। ‌বলা যায়, এটাই অভিনেত্রীর ডেবিও সিরিয়াল।

এর আগে একাধিক মডেলিং-এর কাজ করেছেন ঈশানি। সুন্দরী অভিনেত্রী পড়াশোনা করেছেন
কলকাতার লেডি বেব্রোন কলেজ থেকে। ‌ঈশানি দুর্গাপুরের মেয়ে। ‌তবে বর্তমানে তিনি ‌কলকাতাতে থাকেন। অভিনয়ের দিকেই আগ্রহ তাঁর। যদিও অভিনেত্রীর ব্যক্তিগত জীবন সম্পর্কে এখনো পর্যন্ত প্রচুর তথ্য পাওয়া যায়নি। ঈশানির প্রেম জীবন সম্পর্কেও কিছু জানা যায় না।

কলেজের জীবন থেকে সুখী দাম্পত্য ‘পরিণীতার’ কাহিনী খানিকটা সেরকমই। এই ধারাবাহিকেই
সর্বপ্রথম লিড চরিত্রের অভিনয় করছেন উদয়। ‌এর আগে তিনি অভিনয় করেছেন ‘মিঠাই’-তে রাতুলের চরিত্রে, ‘নিম ফুলের মধু’-তে গুরুত্বপূর্ণ চরিত্রে। ‌তবে বর্তমানে তিনি রায়ান। ‘পরিণীতার’ জেদী নায়ক।

প্রসঙ্গত উল্লেখ্য, শোনা যাচ্ছে এই ধারাবাহিক নাকি রিপ্লেস করবে জি বাংলার ‘নিম ফুলের মধু’-কে। কারণ নিম ফুলের মধুর গল্প নাকি ফুরিয়ে আসছে। যদিও দর্শকরা এই কথা মানতে নারাজ।‌ সকলেই চান আরও অনেক দিন ধরে চলুক ‌পর্ণার কাহিনী। ‌কিন্তু পারুল কি পর্ণাকে হার মানাবে? দেখা যাক কি সিদ্ধান্ত নেয় জি বাংলা।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।