জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

বিয়ের পিঁড়িতে বসছেন অভিনেত্রী অন্বেষা হাজরা! পাত্র কে? ‘আনন্দী’-র সেটে ফাঁস হলো রহস্য

টেলিভিশন জগতের পরিচিত মুখ ও জনপ্রিয় অভিনেত্রী অন্বেষা হাজরা (Annwesha Hazra)। বর্তমানে তিনি অভিনয় করছেন জি বাংলার আনন্দী (Anondi) ধারাবাহিকে। ধারাবাহিকের গল্প অনুসারে এবার বিয়ের পিঁড়িতে বসবেন অভিনেত্রী। কিন্তু সে তো নয় হলো, কিন্তু বাস্তবেও কি বিয়ে করতে চলেছেন তিনি? ফাঁস হল সেই রহস্য।

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অন্বেষা!

ধারাবাহিকের সূত্র ধরে অনেকবার সাত পাকে বাঁধা পড়েছেন অভিনেত্রী অন্বেষা হাজরা। জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে অভিনেতা ঋত্বিক মুখার্জির বিপরীতে অসামান্য অভিনয় করে নজর কেড়েছিলেন তিনি। সেখানে উর্মি ও সাত্যকীর জুটি সকলের প্রিয় হয়ে ওঠে। আবার নতুন ধারাবাহিকে ফিরেছেন তাঁরা।

Anwesha Hazra comeback to television with Neelankur Mukhopadhyay

জি বাংলার মেগা সিরিয়ালের পর স্টার জলসার ‘সন্ধ্যাতারা’ ধারাবাহিককে অভিনয় করেছিলেন অন্বেষা। ঋত্বিক অভিনয় করেছিলেন জি বাংলার অন্য মেগায়। তবে দর্শকদের দাবি মেনে আবারও
ঋত্বিক-অন্বেষা জুটিকে টেলিপর্দায় ফিরিয়ে আনা হয়েছে। তবে এবার তারা আনন্দী ও আদিদেব জুটি।

সম্প্রতি শুটিংয়ের ফাঁকে আড্ডায় এসেছিলেন ঋত্বিক ও অন্বেষা। যেখানে ঋত্বিক সম্পর্কে অন্বেষা বলেন, ঋত্বিক দা আগের চাইতে অনেক ভালো গাড়ি চালাতে শিখে গিয়েছে। এটাই মূল পার্থক্য দেখেছেন তিনি। ‌অন্যদিকে, ঋত্বিকের কথায়, অন্বেষার রাগ আগের চাইতে অনেকটাই কমেছে। দিন দিন ম্যাচিওর হচ্ছে মেয়েটা।

কথাপ্রসঙ্গে অন্বেষা বলেন, বাড়ির কোন কাজ তিনি করেন না। মা বলে কি হবে তোর! ঋত্বিক বলেন, বিয়ে হলে তুইও তাই করবি। অন্বেষার কথায়, সত্যিই তো, “কবে হবে বিয়ে!” অন্বেষার মুখে এই কথা শুনে হাসিতে ফেটে পড়েন ঋত্বিক। হাসতে হাসতেই বলেন, “হবে হবে অপেক্ষা করো!” অর্থাৎ এখনো, বিয়ের সিদ্ধান্ত নেননি অন্বেষা। হাসতে হাসতে বললেন, বিয়ে কবে হবে তার অপেক্ষায় আছেন।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।