জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

‘কথা’-য় মোড় ঘোরানো পর্ব! চিত্রাকে ধরে ফেলল কথা! এবার মেজমার শাস্তি পাওয়ার পালা

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় মেগা সিরিয়াল কথা (Kothha)। দুর্দান্ত জনপ্রিয়তা
পেয়ে লাফিয়ে বেড়েছে ধারাবাহিকের টিআরপি। এমনকি বর্তমানে বেঙ্গল টপারের শিরোপা অর্জন করেছে জলসার এই ধারাবাহিক। প্রায় প্রত্যেক সপ্তাহে কামাল দেখিয়ে লাফিয়ে নম্বর তুলছে
জলসার কথা। কথাকে মারতে চেয়েছিল চিত্রা। আর সেটাই হাতেনাতে ধরে ফেলল কথা।

বর্তমানে স্টার জলসার কথা ধারাবাহিক রীতিমত জমে উঠেছে। ধারাবাহিকের গল্পে দেখা যাচ্ছে, কথা ফিরিয়ে এনেছে তার শাশুড়ি সঞ্চিতাকে। নিজের মাকে কাছে পেয়ে ভীষণ খুশি হয়েছে অগ্নি। এতদিন যেমন কথাকে সামলে চলেছিল সে, এবার নিজের মা এবং স্ত্রীকে নিয়ে জমজমাট পুজো কাটাতে চলেছেন নায়ক। কিন্তু তারমধ্যেই ঘটে গেল বিপত্তি।

কথা আজকের পর্ব ২১শে অক্টোবর | Kothha Today Episode 21th October

ধারাবাহিকের গল্পে দেখা যায়, জুনি গুহ বাড়িতে বিয়ে হয়ে আসার পর থেকে কথা এবং জুনির উপর সর্বদা ক্ষিপ্ত হয়ে থাকে মেজমা চিত্রা। তবে এখানেই শেষ নয়, কথা ফিরিয়ে এনেছে সঞ্চিতাকে। তাই চিত্রার রাগ বহুগুণ বেড়ে গিয়েছে। আর সেই প্রতিশোধ নিতে কথাকে মারার পরিকল্পনা করে চিত্রা।

ধারাবাহিকের নতুন পর্বে দেখা যায়, কথাকে চিত্রা ধাক্কা মেরে পুকুরে ফেলে দিতে চায়। কিন্তু শেষ মুহূর্তে বেঁচে যায় কথা। কথার সঙ্গে যে বিপত্তি ঘটতে চলেছিল তা দেখার পর জুনি মনে মনে ভয় পেয়ে যায়। জনির মনে হতে থাকে, সে গুহ বাড়িতে বিয়ে করে আসার পর থেকেই যেন সকলের বিপদ শুরু হয়েছে। একটার পর একটা অঘটন যেন ঘটছে। যদিও কথা বেঁচে গিয়েছে বলে মনে প্রানে শান্তি পেয়েছে জুনি।‌

এরপর দেখা যায়, কথা ধরে ফেলেছে আসলেই চিত্রা তাঁকে ধাক্কা মেরেছে। ইদানিং চিত্রার উপর খুব সন্দেহ হয় কথার। কিন্তু সে কিভাবে প্রমাণ করবে যে চিত্রা কথাকে ধাক্কা মেরেছিল? বর্তমানে এই ধারাবাহিকের গল্পে আসছে মোড়। এদিকে চিত্রা খুব উত্তেজিত। সে কিছুতেই মানতে রাজি নয় সে ভুল করেছে। মিহির তাকে বোঝালেও সে মানতে রাজি হয় না। কিন্তু কথা এবার কি করবে? সে কি মেজমাকে শাস্তি দেবে? নাকি গল্পের মোড় অন্যদিকে ঘুরবে সেটাই দেখার।

TollyTales NewsDesk