জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

সুধার উপর ভয়ংকর ক্ষেপে গেলেন ঠাম্মি! হাত তুলতে পেলেন সুধার শাশুড়ির উপর, বাধা দিয়ে ঠাম্মিকে পরাস্ত করল সুধা

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় সিরিয়াল শুভ বিবাহ (Subho Bibaho)। এই ধারাবাহিকের‌ গল্প দিনের পর দিন দর্শকদের কাছে প্রিয় হয়ে উঠছে। দর্শকরা বলছেন, জলসায় সম্প্রচারিত অন্যতম পছন্দের সিরিয়াল এটি। জমজমাট পর্ব উপহার দিয়ে সবাইকে তাক লাগিয়ে দিচ্ছে ‘শুভ বিবাহ’।

শুভ বিবাহ আজকের পর্ব ২১ অক্টোবর | Subho Bibaho Today Episode 21th October

ধারাবাহিকের আজকের পর্বে দেখা যাবে তেজ সুধার জন্য নিয়ে এসেছে দুর্গাপুজোর উপহার। আর সেই উপহার সুধার হাতে তুলে দেয় নিজে হাতে। আর তখনি সুধা তেজকে কথা দেয় যে সুধা সবসময় তেজের পাশে থাকবে, তাকে সর্বদা বিশ্বাস করবে আর তার উপরে ভরসা রাখবে। কখন‌ও সে তাকে ভুল বুঝে দূরে সরে যাবে না। যদি কোন তৃতীয় ব্যক্তি তাদের মধ্যে আবার ভুল বোঝাবুঝি তৈরি করার চেষ্টা করে তাহলে তাকে এবার মুখোমুখি হতে হবে সুধার। এরপরে সবাই মিলে মেতে ওঠে পুজোর আয়োজনে।

Star Jalsha, Subho Bibaho, Subho Bibaho Serial 16th October Episode, স্টার জলসা,শুভ বিবাহ, শুভ বিবাহ ধারাবাহিক ১৬ অক্টোবর এপিসোড*

অন্যদিকে দেখা যায়, সুধা নিজের বাপের বাড়ির সবার জন্য যে পুজোর উপহার পাঠিয়েছিল সেই উপহার গ্রহণ করতে চায় না সুধার জেঠি। এদিকে সুধার দাদাও পূজা উপলক্ষে বাড়ি সবার জন্য পুজোর জামা কিনে এনেছে। সেই জামা কাপড়ের ব্যাগ থেকে হঠাৎই বের হয় কয়েকটি টাকার বান্ডিল এবং বেআইনি জিনিস।

এই জিনিসগুলো আসলে ইমনের প্ল্যান অনুযায়ী ফন্টে সুধার দাদার ব্যাগে ভরে দিয়েছিল। যাতে ক্ষতি হয়ে যায় সুধার পরিবারের। কিন্তু সেই টাকা দেখে কিন্তু নিজের লোভ সামলাতে পারে না সুধার বৌদি। সুধার দাদা ওই জিনিসগুলো পুলিশকে ফেরত দিয়ে আসতে চাইলেও সুধার বৌদি তাকে বাধা দেয়। আসলে লোভ সুধার বৌদিকে অন্ধ করে দিয়েছিল তাই সে সুধার দাদার কোন কথাই কানে নিচ্ছিল না।

এদিকে দেখা যায়, সুধার বাড়ির মেয়ে বউদের সাথে নিয়ে নৃত্য পরিবেশন করছে সবার সামনে। সুধা ও বাড়ির বউদের এই সাহস দেখে অবাক হয়ে যায় ঠাম্মি। রাগে তিনি জ্বলতে থাকেন। কিন্তু তেজের দাদু এসব দেখে ভীষণ খুশি হন এবং তিনি কাননবালা দেবীকে জানান, এখান থেকেই হয়ত বসু মল্লিক বাড়ির পরিবর্তন শুরু। সুধা রীতিমতো ঠাম্মির চক্ষুশূল হয়ে ওঠে। কিন্তু এরপর সিরিয়ালে কি হবে সেটাই এখন দেখার।

TollyTales NewsDesk