Bangla SerialEntertainment

জি বাংলায় দারুণ খবর! আসছে নতুন ধারাবাহিক ‘নিয়তির লিখন!’ নায়ক-নায়িকা চরিত্রে বিরাট চমক

জি বাংলা (Zee Bangla) হোক বা স্টার জলসা (Star Jalsha) সম্প্রতি প্রতিটা বড় বড় চ্যানেলই নিয়ে আসছে নতুন নতুন ধারাবাহিক। জনপ্রিয় প্রযোজনা সংস্থাগুলোর হাত ধরে চ্যানেল নিয়ে আসছে একের পর এক ধারাবাহিকগুলিকে। টিআরপি তালিকায় ভালো ফলাফল করতে ব্যর্থ হলে বা স্লট দখল করতে না পারলেও ধারাবহিকগুলিকে বাইরের পথ দেখাচ্ছে চ্যানেল। আর সেইসময় নিয়ে আসছে নতুন কাহিনী।

সম্প্রতি জি বাংলার পর্দায় থেকে বিদায় নিয়েছে বেশ কয়েকটি ধারাবাহিক। টিআরপি তালিকায় স্লট দখল করতে ব্যর্থ হওয়ার ফলে বছর ঘুরতে বা ঘুরতেই পর্দা থেকে বিদায় নেয় অর্গানিক স্টুডিওর ধারাবাহিক ইচ্ছে পুতুল। আবার তারপর পরই মাস খানেকের মধ্যেই বিদায় নেয় জি বাংলার আরেকটি ধারাবাহিক মিলি। তাছাড়াও এই মাসেই জি বাংলার পর্দা থেকে বিদায় নিয়েছে বাংলা টকিজের আরও একটি জনপ্রিয় ধারাবাহিক মন দিতে চাই।

আবার সেইসময় পর্দায় শুরু হয়েছে নতুন নতুন ধারাবাহিক। ইতিমধ্যেই অর্গানিক স্টুডিওর ইচ্ছে পুতুলের সময় জি বাংলার পর্দায় শুরু হয়েছে ব্লুজ প্রোডাকশন হাউজের নতুন ধারাবাহিক যোগমায়া এবং মিলি ধারাবাহিকের সময় জি বাংলার পর্দায় শুরু হয়েছে অর্গানিক স্টুডিওর নতুন ধারাবাহিক অষ্টমী। যদিও এখনও পর্যন্ত ধারাবাহিক দুটির একটিও পারেনি স্লট দখল করতে। এছাড়াও গত সপ্তাহে জি বাংলার শুরু হয়েছে বাংলা টকিজের নতুন ধারাবাহিক কে প্রথম কাছে এসেছি।

শেষ হচ্ছে জি বাংলার যোগমায়া?

তবে ইতিমধ্যেই শোনা গেছে নতুন সংবাদ। জানা গেছে খুব শীঘ্রই জি বাংলার পর্দা থেকে বিদায় নেবে নতুন ধারাবাহিক যোগমায়া। ধারাবাহিকটি শুরু থেকে স্লট দখল করতে ব্যর্থ হওয়ার কারণে তিন মাসের মধ্যে ধারাবাহিকটির সময় পরিবর্তন করার সিদ্ধান্ত নেয় চ্যানেল। জানা গেছে এবার ধারাবাহিকটি যদি রাত সাড়ে দশটায় স্লট দখল করতে না পারে তবে পর্দা থেকে বিদায় নেবে ধারাবাহিকটি।

Zee Bangla Serial Jogomaya starts on 11th March replacing Ichhe Putul

জি বাংলায় আসছে জনপ্রিয় প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক

তবে এবার শোনা যাচ্ছে বড় সংবাদ। জি বাংলার পর্দায় আসছে নতুন ধারাবাহিক নিয়তির লিখন। জি বাংলার আসছে তিনটি প্রযোজনা কয়েকটি ধারাবাহিক। যীশু উজ্জ্বল সেনগুপ্ত, সুব্রত রায় প্রযোজনা সংস্থা এবং এন আইডিয়াস প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক। যদিও ইতিমধ্যে পাওয়া সংবাদ অনুযায়ী জি বাংলার পর্দায় আসছে এখনই আসছে না এই সমস্ত প্রযোজনা সংস্থার ধারাবাহিকে। জি বাংলায় খুব শীঘ্রই আসছে অর্গানিক স্টুডিওর নতুন ধারাবাহিক। ইতিমধ্যেই অর্গানিক স্টুডিওর ৩টি ধারাবাহিক চলছে জি বাংলার পর্দায়। তবুও চ্যানেল অর্গানিক স্টুডিওকেই দিয়েছে নতুন ধারাবাহিক। এই সপ্তাহ থেকেই শুরু হয়েছে ধারাবাহিকটির লুক সেট। তাহলে আসন্ন এই ধারাবাহিকে কাকে দেখতে চান আপনারা?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।