Bangla SerialEntertainment

দম্ভচূর্ণ ঈশার! পুলিশকে চড় মারার ভিডিও তুলে ঈশাকে ব্ল্যাকমেল করল পর্ণা! নিম ফুলের মধুতে আজ দারুণ চমক

Neem Phooler Madhu Today Episode: বর্তমানে বেঙ্গল টপার ধারাবাহিক নিম ফুলের মধু (Neem Phooler Madhu)। শুরু থেকেই জি বাংলার (Zee Bangla) এই ধারাবাহিকটি মন জয় করে এসেছে দর্শকদের। প্রতি সপ্তাহেই দত্ত বাড়িতে নতুন নতুন হাঙ্গামা, পর্ণার তার কাটা বুদ্ধি পর্দায় দারুণ পছন্দ করেন দর্শকরা। তবে সম্প্রতি পর্ণার স্মৃতি হারিয়ে যাওয়ার পরই নতুন মোড় দিয়েছে ধারাবাহিকে কাহিনী। পর্ণাকে সুস্থ করার জন্য, ভালো রাখার জন্য আপ্রাণ চেষ্টা করে যাচ্ছে সৃজন সহ গোটা দত্ত পরিবার।

তবে তারই মাঝে চলে এসেছে ঈশা। স্মৃতি হারিয়ে যাওয়ার পর ফের আরেকবার পর্ণার মুখোমুখি হয়েছে সে। আসলে পর্ণা ইউনিভার্সিটি ভর্তি হতে চাইছে দেখে বাধ্য হয়েই ইউনিভার্সিটির প্রিন্সিপালের সঙ্গে কথা বলে পর্ণাকে ভর্তি করিয়ে দেয় সৃজন। এরপরই নবীন বরণের দিন ইউনিভার্সিটিতে চলে আসে ঈশা। পর্ণা লোকসঙ্গীত এবং রবীন্দ্রসঙ্গীত জানে এই কথা শুনে সকলের সামনে পর্ণাকে অপমান করার চেষ্টা করে ঈশা। যদিও তারই গান গেয়ে সকলে মুগ্ধ করে পর্ণা। সেটা দেখে আরও তেলে বেগুনে জ্বলে ওঠে ঈশা।

নিম ফুলের মধু আজকের পর্ব ১ জুন (Neem Phooler Madhu Today Episode 1 June)

নবীনবরণে গানের পর্ব মিটতেই শুরু হয় নাচ। কিন্তু ঋতমকে আটকে রেখে পর্ণার সঙ্গে নাচতে চলে যায় সৃজন। তবে অসাবধানতা বশত খুলে যায় সৃজনের মুখোশ। সৃজনকে দেখেই চমকে যায় সকলে। তখনই প্রিন্সিপালের সঙ্গে চলে আসে ঋতম। সে জানায় তার পায়ে চট লেগেছে তাই সে সৃজনকে অনুরোধ করেছিল তার জায়গায় নাচার জন্য। তারপরই দেখা যায় আসল কথাটা মনে করে ঋতম। সৃজনের নামে কমপ্লেন জানাতে এসে তার চিঠিতে বারবার ভুল ধরিয়ে তাকে ফেরত পাঠিয়ে দেয় প্রিন্সিপাল স্যার। তারপর তিনি জানান পর্ণা আসলে বিবাহিত। সে সৃজনের স্ত্রী এবং তার একটা মেয়েও আছে। সবটা শুনে পর্ণা আর সৃজনকে এক করার জন্য মিথ্যে বলতে রাজি হয়ে যায় ঋতম।

এরপর সম্পূর্ণ অনুষ্ঠান মিটিয়ে বাড়ি চলে আসে সৃজন এটি পর্ণা। কিন্তু বাড়িতে এসেই তারা শুনতে পায় পুঁটির কান্নার আওয়াজ। তড়িঘড়ি পুঁটি কাছে গিয়ে পর্ণা জানতে পারে পুঁটির তৈরি করা প্রজেক্ট নষ্ট করে দিয়েছে সুইটি। সবটা শুনে সুইটির ওপর রাগ হলেও সুইটিকে কোন উত্তর না দিয়ে পুঁটিকে প্রজেক্টের কাজে সাহায্য করতে শুরু করে পর্ণা। পরেরদিন সকালে হতেই পর্ণা চলে যায় কলেজে। প্রিন্সিপাল স্যার সমস্ত ছাত্রছাত্রীদের বলেন একটা করে খবর খুঁজে আনতে। আর সেই খবরের খোজেই বেরিয়ে পড়ে পর্ণা।

পুলিশকে চড় মারার ভিডিও তুলে ঈশাকে জব্দ করার প্ল্যান করল পর্ণা

রাস্তায় বেরোতেই সে দেখে দূরে একটি গাড়িতে যাচ্ছে মন্ত্রী সুকুমার হালদারের বউ ঈশা। ট্র্যাফিক সিগন্যাল না মেনেই সে বেরিয়ে যায় গাড়ি নিয়ে। ঈশার গাড়ি আটকায় চয়ন। কিন্তু গাড়ি থেকে বেরিয়ে এসেই ট্র্যাফিক পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়ে ঈশা। রেগে গিয়ে সে গায়ে হাত তোলে একজন পুলিশের। ঈশার চলে যাওয়ার পর সেখানে আসে পর্ণা। সে জানায় তার কাছে সব প্রমাণ আছে। এবার সে ঈশাকে জব্দ করবে। পর্ণার যেমন কথা, তেমন কাজ। সঙ্গে সঙ্গেই পর্ণা শেয়ার করে দেয় ঈশার ভিডিও। মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায় সেই ভিডিওটা। এবার কি তবে পর্ণার বড় কোন ক্ষতি করার চেষ্টা করবে ঈশা, আপনাদের কি মনে হয়?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।