Bangla SerialEntertainment

ঘর শত্রু বিভীষণ! শত্রুদের কাছে সেনগুপ্ত বাড়ির খবর চালান করছে ভিক্টর! হাতেনাতে ধরল দীপা! কী শাস্তি পাবে সে?

Anurager Chhowa Today Episode: বাংলায় একটি প্রবাদবাক্য আছে, কুকুরের লেজ কোনওদিন সোজা হয় না। তেমনই কুবুদ্ধি মাথায় থাকলে, মানুষ সে বুদ্ধি প্রয়োগ করার সুযোগ ছাড়ে না। এমনই নজির দেখল স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’র (Anurager Chhowa) দর্শক।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১লা জুন (Anurager Chhowa Today Episode 1st June)

বাড়ির ছেলে বাড়িতে নেই। সকলের সঙ্গে অভিমান করে সে জীবন বাঁচছিল নিজের মতো করে। কারোর সঙ্গে যোগাযোগ রাখেনি। বাবা-মা, সন্তান, ভাই-বোন, স্ত্রী সকলের সঙ্গে সম্পর্কের পিছুটান কাটিয়ে দূরে চলে গিয়েছিল সে। সেনগুপ্ত বাড়িতে সব থাকলেও, যেন ফিকে লাগে। বংশের প্রদীপ যখন বাড়িতে নেই এমনই ভারাক্রান্ত পরিবেশের রেশ থাকে বোধহয়।

অনেক সাধ্য সাধনার পর খোঁজ পাওয়া গেছে সূর্যের। দীপা সূর্যকে মায়ের কাছে ফিরিয়ে আনবে। ছেলের চিন্তায় কাতর মা সব শুনে এবার অসুস্থতা কাটিয়ে উঠে বসেছে। মুখিয়ে আছে সেনগুপ্ত বাড়িকে স্বমহিমায় দেখতে। তবে দুধ কলা নিয়ে কাল সাপ পোষা সেনগুপ্ত বাড়ির অনেকদিনের রোগ।

সূর্য, সোনা-রূপার চিন্তায় যখন প্রাণ ওষ্ঠাগত। তখন লাবণ্য সেনগুপ্ত কাকীয়া ও তিস্তা-ভিক্টরদের বলে, চিন্তা করতে না। সেনগুপ্তবাড়িতে আবার সব ভাল হয়ে যাবে। সবাই এখন মোহনপুর রয়েছে। ওরা এদিক সেদিক হারিয়ে গেছে, তবে লাবণ্য সেনগুপ্তের বিশ্বাস তারা শীঘ্রই ফিরে আসছে।

সূর্য মোহনপুরে আছে খবর পেয়ে ভিক্টর ফোন করে কাউকে। কাকে ফোন করে তা পরিষ্কার হয়না। মিশকা, পাপাই না তার মা পৃথাকে। নাকি সেনগুপ্তবাড়ির খবর বর্ডারের দুষ্কৃতীদের দিচ্ছে সূর্য? জানতে হলে চোখ রাখুন জলসার পর্দায়।

Piya Chanda