Bangla SerialEntertainment

নিম ফুলের মধুতে নতুন মোড়! ক্যালেন্ডার দেখে স্মৃতি ফিরল পর্ণার, দত্ত বাড়িতে ঢুকেই মৌমিতার বিরুদ্ধে মুখ খুলল পর্ণা!

Neem Phooler Madhu Today Episode: চলতি সময়ে জি বাংলার (Zee Bangla) সবচেয়ে পুরোনো এবং জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু (Neem Phooler Madhu)। শুরু থেকেই ধারাবাহিকটি মন জয় করছে দর্শকদের। প্রতি সপ্তাহে দত্ত বাড়িতে নতুন নতুন কান্ড কারখানা পর্দায় দারুণ উপভোগ করেছেন বাংলার গৃহিণীরা। সম্প্রতি ধারাবাহিকের কাহিনীতে এসেছে নতুন মোড়। মা হয়েছে পর্ণা। এদিকে জেল থেকে ছাড়া পেয়েই পর্ণা বিরুদ্ধে কলকাঠি নাড়তে শুরু করে দিয়েছে ঈশা। আর এবার সঙ্গে হাত মিলিয়ে পর্ণার নতুন শত্রু সুইটি।

সম্প্রতি ধারাবাহিকের এসেছে নতুন চমক। পর্ণা ধাক্কা মারে ছাদ থেকে ফেলে দিয়েছে মৌমিতা। ডাক্তার জানিয়েছেন অতিরিক্ত রক্তক্ষরণের ফলে স্মৃতিশক্তি হারিয়ে ফেলেছে পর্ণা। এখন জোর করে পর্ণাকে কিছু মনে করাতে গেলেই ঘটবে বিপদ। পর্ণাকে বাঁচাতে তাই আবার এক হয়েছে দত্ত বাড়ি। জেঠুর পরিকল্পনা অনুযায়ী পর্ণাকে পিকলু বাড়িতে কাজ হচ্ছে তাই তাকে এবং পিকলুকে দত্ত বাড়িতে থাকতে হবে। অমিতোষ দত্ত হলেন পর্ণার বাবার বন্ধু।

নিম ফুলের মধু আজকের পর্ব ১৭ মে (Neem Phooler Madhu Today Episode 17 May)

যদিও ভাইয়ের কথা শুনেই প্রথমে রাজি হয়নি পর্ণা। বাবাকে ফোন করে তার থেকে সবটা শুনে তারপর বাধ্য হয়ে দত্ত বাড়িতে যাওয়ার সিদ্ধান্ত নেয় পর্ণা। এদিকে পর্ণা আসছে শুনেই কি করা যায় সেটাই ভাবতে থাকে মৌমিতা, অয়ন আর সুইটি। সুইটি জানায় সে জোর করে পর্ণাকে সবটা মনে করানোর চেষ্টা করবে যাতে পর্ণা মারা যায়। কিন্তু তাকে থামিয়ে দেয় অয়ন। সে বলে এতে যদি পর্ণার সবটা মনে করে যায় তাহলে আরও সমস্যা বাড়বে তাই এইসব করা যাবে না। যদিও অয়নের কথাতে একেবারেই কর্ণপাত করেনি সুইটি। সে ঠিক করে নেয় সে এরকমই করবে।

দত্ত বাড়িতে ফিরে বাড়িতে বেড়া দেখেই মাথায় হাত পর্ণার

তখনই পর্ণাকে নিয়ে দত্ত বাড়িতে চলে আসে পর্ণা। বাড়িতে এসেই বাড়িতে এরকম বেড়া দেখেই কপালে ভাঁজ করে পর্ণা। প্রথমে গিয়ে সে প্রমাণ করে ঠাম্মিকে। এরপর ঠাম্মি জিজ্ঞাসা করতেই কথাটাকে এড়িয়ে যাওয়া চেষ্টা করেন ঠাম্মি। এদিকে অমিতোষ বাবু এসে পর্ণার সঙ্গে পরিচয় করিয়ে দেয় বাড়ির সকলের। দত্ত বাড়ি এবং বাড়ির মানুষগুলোকে বড্ড চেনা লাগে পর্ণার। কিন্তু পর্ণা যাতে বেশি না ভাবে সেরকম পর্ণা আগে অনেকবার দত্ত বাড়িতে এসেছে তাই তার চেনা লাগছে বলেন অমিতোষ বাবু।

আরও পড়ুন: পর্দার প্রেম গড়াল বাস্তবে! পুতুলের সঙ্গেই প্রেম করছে তীর্থ! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল শ্রীতমা এবং রাজার ছবি

ক্যালেন্ডার দেখে অসুস্থ হয়ে পড়ল পর্ণা, স্মৃতি কি ফিরে আসল তাহলে?

এরপর পর্ণা সামনে চলে আসে পুঁটি। জেঠুর শেখানো কথা অনুয়ায়ী পুঁটি পর্ণাকে বলে সে রুচিরা এবং চয়নের মেয়ে। পুঁটিকে দেখে খুব খুশি হয় পর্ণা। পর্ণাকে এইভাবে নিজের মেয়ের সঙ্গে কথা বলতে দেখে খুব কষ্ট পায় সৃজন। এদিকে পর্ণাকে দেখেই লুকোনোর চেষ্টা করতে থাকে মৌমিতা। তখনই পর্ণার চোখে পড়ে ২০২৪ সালের ক্যালেন্ডার। ক্যালেন্ডার থেকে মাথায় অসুস্থ যন্ত্রণা শুরু হয় পর্ণার। তবে এবার স্মৃতি ফিরবে পর্ণার? এবার কি সকলের সামনে মৌমিতার কুকীর্তির কথা জানিয়ে দেবে পর্ণা? সেই আশায় বুক বেঁধছেন ধারাবাহিকের ভক্তরা।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।